মুন্সীগঞ্জে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, দুই যুবকের মৃত্যু
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

>

মুন্সীগঞ্জে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, দুই যুবকের মৃত্যু

মোঃ আল মামুন, মুন্সীগঞ্জ ১:৩৯ অপরাহ্ণ, মে ১৪, ২০২২

মুন্সীগঞ্জে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, দুই যুবকের মৃত্যু
মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে গভীর রাতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই যুবক নিহত হয়েছে, এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো একজন।

শুক্রবার (১৩ মে) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলার পুরা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, রাতে একটি জন্মদিনের অনুষ্ঠান শেষে, মুন্সীগঞ্জ সদরের মুন্সির হাট এলাকা থেকে একটি প্রাইভেটকারে করে ঘুরতে বের হয় তিন বন্ধু, ফাহিম (১৭), জিসান (১৮) ও জাহিদ (১৬) এ সময় পথমধ্যে পুরা বাজার এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে নির্মাণাধীন একটি সেতুর কাছে খাদে পড়ে যায় প্রাইভেটকারটি। এতে ঘটনাস্থলেই নিহত হয় দুই বন্ধু জিসান ও ফাহিম। 

পরে বিষয়টি লক্ষ্য করে রাতে ওই এলাকার এক নৈশ্যপ্রহরী টহলরত পুলিশকে ঘটনাটি জানালে, পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে, কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন, এই ঘটনায় আরেক জন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে এ ঘটনার পর মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে আহাজারিতে ভেঙে পড়েছে নিহতের স্বজনরা। তাদের শোকের মাতম এ ভারি হয়ে ওঠে সেখানকার পরিবেশ। নিহতের স্বজনদের অভিযোগ সড়ক ও জনপথ অধিদপ্তরের কর্তৃপক্ষের গাফিলতির কারণে ঘটেছে মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনা। সড়কে সাবধানতা অবলম্বন কারী কোনো নির্দেশনা বোর্ড না থাকায় গভীর খাদের ব্যাপারে অবগত ছিলনা নিহতরা। তাই বিষয়টি গুরুত্বসহকারে তদন্তের মাধ্যমে বিচারের দাবি জানিয়েছেন নিহতের স্বজনেরা।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা শোয়েব আলী জানান, মর্মান্তিক এই দুর্ঘটনায়, কারো গাফিলতি আছে কিনা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ, এছাড়াও তদন্ত সাপেক্ষে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন তিনি।

এএইচএ
 

আরও পড়ুন

আরও
               
         
close