গোপালপুরে আ.লীগের ৭ বিদ্রোহী প্রার্থীসহ বহিষ্কার ৮
Back to Top

ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

>

গোপালপুরে আ.লীগের ৭ বিদ্রোহী প্রার্থীসহ বহিষ্কার ৮

টাঙ্গাইল প্রতিনিধি ৫:৫০ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২২

গোপালপুরে আ.লীগের ৭ বিদ্রোহী প্রার্থীসহ বহিষ্কার ৮
দলীয় সিদ্ধান্ত অমান্য করে নৌকার বিরুদ্ধে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করায় টাঙ্গাইলের গোপালপুরে ৭ বিদ্রোহী প্রার্থীসহ ৮ নেতাকে দল থেকে বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ।

বহিষ্কৃতরা হলেন- উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক সেলিম আজাদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, দপ্তর বিষয়ক সম্পাদক মফিজুর রহমান লুৎফর, সদস্য আবু ফারুক মিঞা, গোলাম মোস্তফা আঙুর ও আব্দুল হাই, হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আলমগীর এবং বিদ্রোহী প্রার্থীর সমর্থক উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শফিক তালুকদার।

রোববার দুপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার রাতে জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠির তাদের বহিস্কার করা হয়। 

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের বলেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করায় তাদেরকে বহিষ্কার করা হয়েছে। কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশ মোতাবেক জেলা আওয়ামী লীগের সভায় আলোচনা করে তাদের বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়। যারা দলের বিপক্ষে কাজ করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

উল্লেখ্য, আগামী ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপে টাঙ্গাইলের গোউপজেলার ৭ ইউনিয়নের ৫টিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এতে চেয়ারম্যান পদে ১৬ জন্য প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এর মধ্যে আওয়ামী লীগের ৭ নেতা নৌকা প্রতিক না পেয়ে বিদ্রোহী হিসাবে প্রতিদ্বন্দিতা করছেন।

এএইচএ 
 

আরও পড়ুন

আরও
               
         
close