টাঙ্গাইলে ফেন্সিডিলসহ ২ ভূয়া সাংবাদিক আটক
Back to Top

ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

>

টাঙ্গাইলে ফেন্সিডিলসহ ২ ভূয়া সাংবাদিক আটক

টাঙ্গাইল প্রতিনিধি ৫:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২২

টাঙ্গাইলে ফেন্সিডিলসহ ২ ভূয়া সাংবাদিক আটক
টাঙ্গাইলের নাগরপুরে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের লোগো ব্যবহার করে প্রাইভেটকারে ফেন্সিডিল নিয়ে যাওয়ার সময় দুই ভূয়া সাংবাদিককে আটক ও দুটি প্রাইভেটকার জব্দ করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।

আটককৃতরা হলো- যশোর জেলার বেনাপোল থানার ভরেরবেড় এলাকার বাবুল হোসেনের ছেলে সোহেল রানা (২৮) ও একই জেলার দূর্গাপুর এলাকার মৃত মমতাজ আলীর ছেলে রিয়াজুল ইসলাম (৪৪)। এ সময় তাদের কাছে থাকা ৬০২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ ছাড়াও দুটি প্রাইভেটকরা, নগদ টাকা ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

এ ব্যাপারে র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের স্টিকার লাগানো দুইটি প্রাইভেটকার নিয়ে কয়েকজন মাদক কারবারি নাগরপুরে সহবতপুরে রয়েছে। খবর পেয়ে আমরা সেখানে অভিযান চালাই। অভিযান পরিচালনা করে ৬০২ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে আটক করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের বাজার মূল্য প্রায় ৬ লাখ ২ হাজার টাকা।

তিনি আরো জানান, ‘আটককৃতদের বিরুদ্ধে নাগরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১৪ (গ) ধারায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।’

আটককৃতরা জানায়, দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সীমান্তবর্তী বিভিন্ন জেলা হতে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী বিক্রয় করে আসছিলো। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এএইচএ
 

আরও পড়ুন

আরও
               
         
close