নিরপেক্ষ নির্বাচন হলে নৌকার বিজয় নিশ্চিত: আইভী
Back to Top

ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

>

নিরপেক্ষ নির্বাচন হলে নৌকার বিজয় নিশ্চিত: আইভী

পরিবর্তন ডেস্ক ১১:৩৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২২

নিরপেক্ষ নির্বাচন হলে নৌকার বিজয় নিশ্চিত: আইভী
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী সেলিনা হায়াত আইভী। তিনি বলেছেন, নিরপেক্ষ নির্বাচন হলে আমি জিতবোই।

আজ (১৬ জানুয়ারি) বেলা পৌনে ১১টার দিকে নগরীর শিশুবাগ বিদ্যালয়ের নারী কেন্দ্রে ভোট দেওয়া শেষে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।  

ভোট দেওয়ার পর এক প্রতিক্রিয়ায় সেলিনা হায়াত আইভী বলেন, ‘সুষ্ঠুভাবে ভোট হলে নৌকার বিজয় নিশ্চিত। ভোটের ফলাফল যাই হোক, মেনে নেব। অবশ্য কিছু কেন্দ্রে সমস্যা সৃষ্টির চেষ্টা হয়েছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আইন শৃঙ্খলা বাহিনী সতর্ক রয়েছেন।’ 

গত শুক্রবার মধ্যরাতে শেষ হয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের প্রার্থীদের নির্বাচনী প্রচার-প্রাচারণা। এ সিটির ২৭টি ওয়ার্ডে সাত জন মেয়র প্রার্থী ,১৪৮ জন সাধারণ কাউন্সিলর ও ৪৩ জন সংরক্ষিত নারী কাউন্সিলর নির্বাচনে অংশ নিচ্ছেন। 

মোট ভোটার ৫ লাখ ১৭ হাজার ৩৬১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৫৯ হাজার ৮৪৬ ও নারী ভোটার ২ লাখ ৫৭ হাজার ৫১১ জন। তৃতীয় লিঙ্গ ৪ জন ভোটার। মোট ভোট কেন্দ্র ১৯২টি মোট ভোট কক্ষের সংক্ষা ১৩৩৩টি। অস্থায়ী ভোট কক্ষের সংখ্যা ৯৫টি।

শীত আর কুয়াশা উপেক্ষা করেই সকালে ভোটাররা দলে দলে কেন্দ্রগুলোতে ভিড় করছেন। ভোটকে কেন্দ্র করে তাদের মধ্যে বিপুল উৎসাহ উদ্দীপনা দেখা গেছে।

এএইচএ
 

আরও পড়ুন

আরও
               
         
close