সিরাজগঞ্জে নবনির্বাচিত চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

>

সিরাজগঞ্জে নবনির্বাচিত চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

এইচ এম আলমগীর কবির, সিরাজগঞ্জ ১০:১৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ০৯, ২০২২

সিরাজগঞ্জে নবনির্বাচিত চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা
সিরাজগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক নাসিম রেজা নুর দিপুকে হত্যাচেষ্টার ঘটনায় নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এছাড়াও মামলায় আসামি করা হয়েছে আরো ১০ জনকে।

মামলার আসামীরা হলেন, সদর উপজেলার কাওয়াকোলা ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া মুন্সি, তার বাবা জামাত আলি মুন্সি, বড় ভাই মতিন মুন্সি, ছোটভাই রেজা মুন্সি ও জাহিদ মুন্সিসহ ১১ জন। 

শনিবার (৮ জানুয়ারী)  দুপুরের এতথ্য নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কর্মকর্ত নজরুল ইসলাম। 

তিনি জানান, শুক্রবার রাতে আহত উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিম রেজা নুর দিপু’র বড় ভাই রাকিবুল হাসান বাদি হয়ে মামলা দায়ের করেন। 

তিনি আরও বলেন, গত ৫ জানুয়ারি উপজেলা ভাইস চেয়ারম্যানের উপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে শনিবার সকালে সিরাজগঞ্জ প্রেসক্লাব চত্বরে মানববন্ধন কর্মসূচি করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। মানববন্ধনে মামলা ও হামলার জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তি দাবি জানিয়ছেন বক্তরা।

প্রসঙ্গত, গত ৫ জানুয়ারি সন্ধা রাতে কাওয়াকোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষনার আগেই উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিম রেজা নুর দিপুর উপরে হামলা চালায় নব নির্বাচিত চেয়ারম্যান জিয়া মুন্সি ও তার সমর্থকরা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে।

এএইচএ
 

আরও পড়ুন

আরও
               
         
close