কুমিল্লায় ট্রলারডুবি, একই পরিবারের ৩ জনের মৃত্যু
Back to Top

ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

>

কুমিল্লায় ট্রলারডুবি, একই পরিবারের ৩ জনের মৃত্যু

জহির শান্ত, কুমিল্লা ৬:৪৮ অপরাহ্ণ, জানুয়ারি ০৩, ২০২২

কুমিল্লায় ট্রলারডুবি, একই পরিবারের ৩ জনের মৃত্যু
কুমিল্লার মেঘনা উপজেলার পুরান বাটেরা সংলগ্ন কাঁঠালিয়া নদীতে ১৪ জন যাত্রী নিয়ে ইঞ্জিন চালিত একটি ট্রলার ডুবে একই পরিবারের দুই শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে।

সোমবার (৩ জানুয়ারি) দুপুর পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরো এক শিশু নিখোঁজ রয়েছে।

নিহতরা হচ্ছে- কুমিল্লার তিতাস উপজেলার রায়পুর গ্রামের আব্দুল মতিন মিয়ার স্ত্রী জুলেখা আক্তার (৫৫), তার নাতনী আয়েশা আক্তার (১২), মরিয়ম আক্তার (৮)। দুর্ঘটনার পর থেকে নিখোঁজ রয়েছে তামান্না আক্তার নামে ৫ বছর বয়সি এক শিশু।

জানাযায়, দুর্ঘটনার শিকার ট্রলার যাত্রীরা সবাই ঢাকার ডেমরা থানার সুকুশি গ্রামে বসবাস করে। সোমবার মামার বাড়ি তিতাস উপজেলার মোহনপুর গ্রামে যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হন তারা।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন নৌ পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম। 

তিনি জানান, যাত্রীবাহী একটি ট্রলার দাউদকান্দি উপজেলার হাসনাবাদ থেকে তিতাস উপজেলার দড়িগাও গ্রামের উদ্দেশ্যে যাওযার পথে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা তিনজনের মরদেহ উদ্ধার করেছেন। নিখোঁজ একজনকে উদ্ধারে তল্লাশি চলছে।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী আক্তার হোসেন নামে এক ব্যক্তি জানান, যাত্রীবাহী একটি ট্রলার দাউদকান্দি উপজেলার হাসনাবাদ থেকে তিতাস উপজেলার দড়িগাও গ্রামের উদ্দেশ্যে দুপুর সাড়ে ১২ টায় মেঘনা উপজেলার পুরান বাটেরা সংলগ্ন কাঁঠালিয়া নদীতে পৌঁছানোর পর দুপুর পৌনে ২ টায় আকস্মিক ট্রলারটি ডুবে যায়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এএএইচএ
 

আরও পড়ুন

আরও
               
         
close