বরগুনায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে বাবা-ছেলে গ্রেফতার
Back to Top

ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

>

বরগুনায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে বাবা-ছেলে গ্রেফতার

বরগুনা প্রতিনিধি ৪:১৩ অপরাহ্ণ, জানুয়ারি ০৩, ২০২২

বরগুনায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে বাবা-ছেলে গ্রেফতার
বরগুনায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে বাবা ও ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। পিতৃহীন ধর্ষিতা কিশোরী (১৫) বর্তমানে ৫ মাসের অন্তঃসত্ত্বা। কিশোরীর মা বাদী হয়ে বরগুনা থানায় ধর্ষণের মামলা দায়ের করেছেন।

বরগুনা থানার ওসি এ কে এম তারিকুল ইসলাম মামলা দায়ের ও আসামি গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। 

গ্রেফতার ব্যক্তিরা হচ্ছে— পৌরসভার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ( ৫২) ও তার ছেলে আরিফ (২১)। রোববার রাত সাড়ে ১২টার দিকে তাদেরকে গ্রেফতার করেছে পুলিশ। 

ভুক্তভোগী কিশোরীর মা জানান, মেয়ের বাবা নেই, আমি তরকারি বিক্রি করে রোজগার করে খাই। কাজের প্রয়োজনে সারাক্ষণ বাহিরে থাকতে হয়। এ সুযোগে আমার মেয়েকে ধর্ষণ করেছে নুরুল ইসলাম ও তার ছেলে। 

ধর্ষণের শিকার ওই কিশোরী জানান, নুরুল ইসলামকে সে খালু ডাকত। নুর ইসলাম আমাকে বিয়ের প্রলোভনে কয়েকবার ধর্ষণ করেছেন। নুরুল ইসলামের ছেলে আরিফ একদিন তাকে জড়িয়ে ধরে বলে তোর এবং বাবার কুকর্মের কথা আমি জানি। লোকজনের কাছে তাদের কুকর্মের কথা বলে দেওয়ার ভয় দেখিয়ে আরিফ তাকে ধর্ষণ করেছে। এভাবে আরিফ তাকে আরও দুইদিন ধর্ষণ করে।

বাবা-ছেলের ধর্ষণের শিকার হয়ে কিশোরী ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পরলে লোকজন জেনে যায়।
 
এ বিষয়ে ভুক্তভোগী পরিবার জেলা প্রশাসক বরাবর অভিযোগ করলে তিনি বরগুনা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ব্যবস্থা নিতে বলেন। পরে বরগুনা থানার অফিসার ইনচার্জ বিষয়টি আমলে নিয়ে একটি টিম পাঠিয়ে রাত সাড়ে ১২টায় প্রথমে নুর ইসলামকে থানায় ধরে আনে এবং আধাঘণ্টা পরে তার ছেলে আরিফকে আটক করে।

এএইচএ
 

আরও পড়ুন

আরও
               
         
close