পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
Back to Top

ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

>

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

পঞ্চগড় প্রতিনিধি ১০:৫২ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২১

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় আলিম ইসলাম নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এঘটনায় মোজাফ্ফর হোসেন নামে আরও একজন আহত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় পঞ্চগড় সদরের সাতমেরা ইউনিয়নের সাড়ে নয় মাইল এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত আলিম (২০) দেবীগঞ্জ উপজেলার গরাগমা এলাকার সামসুল হকের ছেলে। পেশায় তিনি একজন ট্রাক্টর চালক এবং আহত মোজাফ্ফর হোসেন (১৮) পঞ্চগড় সদরের সাতমেরা ইউনিয়নের বিরাজোত এলাকার শহিদুল ইসলামের ছেলে। পেশায় সে একজন ট্রাক্টর শ্রমিক।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় কাজ শেষ করে আলিম ও মোজাফ্ফর মোটরসাইকেল যোগে বিরাজোত এলাকা থেকে দশমাইল বাজারে চা খাওয়ার জন্য বের হয়। এ সময় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের সাড়ে নয়মাইল এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাঁদের মোটরসাইকেলটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলসহ তারা দুজনই সড়কের ওপর ছিটকে পড়েন। স্থানীয়রা দ্রুত ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক আলিমকে মৃত ঘোষণা করেন। এদিকে মোজাফ্ফরের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঘটনার পর পরেই ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়ে যায়।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খান বলেন, নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশের প্রাথমিক সুরতহাল শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ছাড়া ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।।

এএইচএ
 

আরও পড়ুন

আরও
               
         
close