লঞ্চে আগুনের ঘটনায় আরও ২ লাশ উদ্ধার
Back to Top

ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

>

লঞ্চে আগুনের ঘটনায় আরও ২ লাশ উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি ১২:৪৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০২১

লঞ্চে আগুনের ঘটনায় আরও ২ লাশ উদ্ধার
ঝালকাঠির সুগন্ধা নদীতে এমভি অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডে নিখোঁজের উদ্ধার অভিযানের ষষ্ঠ দিনে আরও দুইজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসকর্মীরা।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার কিস্তাকাঠী এলাকার বিষখালী নদীর মোহনায় অজ্ঞাত এক নারীর মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। 

পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে লঞ্চঘাট এলাকায় নিয়ে আসেন।

এদিকে সকাল সাড়ে ১০টার দিকে জেলার রাজাপুর উপজেলার নাপিতের হাট এলাকার বিষখালী নদীর পাড়ে এক যুবকের মরদেহ ভেসে উঠলে ভাটায় যাতে ভেসে যেতে না পারে এ জন্য স্থানীয়রা লাশটিকে দড়ি দিয়ে বেঁধে রেখে পুলিশে খবর দেয়। 

পরে ফায়ার সার্ভিসের কর্মীরা পুলিশের কাছ থেকে মরদেহটি লঞ্চঘাট এলাকায় নিয়ে আসে।

এ নিয়ে বুধবার সকাল পর্যন্ত ঝালকাঠিতে মোট ৪৪ জনের লাশ উদ্ধার করল ফায়ার সার্ভিস।

মরদেহ দুটি সদর থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন ঝালকাঠি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ঝালকাঠির স্টেশন কর্মকর্তা মো. শফিকুল ইসলাম।

তিনি বলেন, ‘উদ্ধার হওয়া নারীর বয়স আনুমানিক ৩৫ বছর। তার পরনে ছিল গোলাপি কামিজ ও পুরুষ যুবকের বয়স আনুমানিক ৩০। তার পরনে ছিল জিন্স প্যান্ট ও ফুল হাতার গোল গলার গেঞ্জি। যুবকের পকেটে একটি ছবি পাওয়া গেছে তবে লাশের চেহারা বিকৃত হওয়ায় ছবিটি এই যুবকের কিনা সেটা বলা যাচ্ছে না।’

ঝালকাঠি সদর থানার ওসি (তদন্ত) মো. সাইফুল ইসলাম বলেন, প্রাথমিক সুরতহালের পর লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে প্রায় ৪০০ যাত্রী নিয়ে লঞ্চটি সদরঘাট থেকে ছেড়ে যায়। চাঁদপুর ও বরিশাল টার্মিনালে লঞ্চটি থামে এবং যাত্রী ওঠানামা করেন। ঝালকাঠির সুগন্ধা নদীতে পৌঁছালে রাত ৩টার দিকে এতে আগুন ধরে যায়।

লঞ্চে আগুনে দগ্ধ ৮১ যাত্রীর মধ্যে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৪৬ জন। ১৯ জনকে ঢাকায় পাঠানো হয়েছে। আর ১৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

এইচআর

আরও পড়ুন...
 

আরও পড়ুন

আরও
               
         
close