আ.লীগ থেকে বহিষ্কার হলেন শিক্ষা কর্মকর্তাকে থাপ্পড় দেওয়া সেই মেয়র
Back to Top

ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

>

আ.লীগ থেকে বহিষ্কার হলেন শিক্ষা কর্মকর্তাকে থাপ্পড় দেওয়া সেই মেয়র

জামালপুর প্রতিনিধি ৫:৫০ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০২১

আ.লীগ থেকে বহিষ্কার হলেন শিক্ষা কর্মকর্তাকে থাপ্পড় দেওয়া সেই মেয়র
আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার সেই মেয়র শাহনেওয়াজ শাহান শাহকে । দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ উঠায় তাকে দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে বহিষ্কার পূর্বক অব্যাহতি দেওয়া হয়।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসের অনুষ্ঠানে শহীদ মিনারে দেওয়ানগঞ্জ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মেহের উল্লাহকে লাঞ্ছিত করেছেন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় ব্যাপক প্রচার হয়েছে। 

এতে করে বাংলাদেশ আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে এবং বিষয়টি সংগঠনের জন্য বিব্রতকর। সংগঠনের শৃঙ্খলা ফিরিয়ে আনার স্বার্থে এবং অসাংগঠনিক কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে তাকে উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ হতে বহিষ্কার পূর্বক অব্যাহতি প্রদান করা হয়।

এদিকে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার অভিযোগ অস্বীকার করেন পৌর মেয়র বলেন, তাকে ফাঁসাতে পরিকল্পিতভাবে মিথ্যা বানোয়াট অভিযোগ করা হয়েছে। তার বিরুদ্ধে দায়েরকৃত মামলা মিথ্যা ও ষড়যন্ত্রমূলক দাবি করে তা প্রত্যাহারের দাবি জানান তিনি।

ওএস/এসবিসি 
 

আরও পড়ুন

আরও
               
         
close