হবিগঞ্জে বাবা ও তার বন্ধুর নামে কিশোরীর ধর্ষণ মামলা
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

>

হবিগঞ্জে বাবা ও তার বন্ধুর নামে কিশোরীর ধর্ষণ মামলা

হবিগঞ্জ প্রতিনিধি ৮:০৬ অপরাহ্ণ, ডিসেম্বর ০৮, ২০২১

হবিগঞ্জে বাবা ও তার বন্ধুর নামে কিশোরীর ধর্ষণ মামলা
বাবা ও তার বন্ধুর নামে সংঘবদ্ধ ধর্ষণের মামলা করেছে হবিগঞ্জের চুনারুঘাটে এক কিশোরী। চুনারুঘাট থানায় মঙ্গলবার রাত ১২টার দিকে মামলা করে সে। মামলার আগেই র্যা ব ওই দুজনকে আটক করেছে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আশরাফ বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকের বিষয়ে র্যা ব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের লেফটেন্যান্ট কমান্ডার নাহিদ হাসান জানান, তারা সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পেয়ে মেয়েটির বাবা ও বাবার বন্ধুকে মঙ্গলবার বিকেলে নিজেদের বাড়ি থেকে আটক করেছেন। তাদের চুনারুঘাট থানায় হস্তান্তর করা হবে।

কিশোরীর চাচা আব্দুল মালেক জানান, তার ভাই আব্দুল খালেক মালয়েশিয়াপ্রবাসী। প্রায় ১ বছর আগে তিনি করোনার কারণে দেশে আসেন। ফেরার পর থেকে বিভিন্ন বিষয়ে স্ত্রীর সঙ্গে কলহ হতে থাকে। তিনি স্ত্রীকে শারীরিক নির্যাতনও করতেন। এক মাস আগে তার স্ত্রী মেয়েকে রেখে বাবার বাড়ি চলে যান।

এরপর গত ১ ডিসেম্বর রাতে খালেক ও তার বন্ধু আব্দুল কাদির মেয়েটিকে ধর্ষণ করেন। তবে সে ভয়ে কাউকে কিছু জানায়নি। এরপর থেকে প্রতি রাতেই তাকে নির্যাতন করা হতো।

৬ ডিসেম্বর রাতে মেয়েটি তার চাচিকে বিষয়টি জানালে তারা র্যা বের কাছে অভিযোগ দেয়।

ওসি আলী আশরাফ বলেন, ‘মঙ্গলবার রাতে মেয়েটি ধর্ষণ মামলা করেছে। তবে র্যা ব এখনও আটক দুজনকে থানায় হস্তান্তর করেনি। শারীরিক পরীক্ষার জন্য ওই কিশোরীকে বুধবার সকালে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’

ওএস/এসবিসি  
 

আরও পড়ুন

আরও
               
         
close