চট্টগ্রামে ফের উম্মুক্ত নালায় পড়ে শিশু নিখোঁজ
Back to Top

ঢাকা, শনিবার, ২২ জানুয়ারি ২০২২ | ৮ মাঘ ১৪২৮

চট্টগ্রামে ফের উম্মুক্ত নালায় পড়ে শিশু নিখোঁজ

চট্টগ্রাম প্রতিনিধি ৮:০৫ অপরাহ্ণ, ডিসেম্বর ০৭, ২০২১

চট্টগ্রামে ফের উম্মুক্ত নালায় পড়ে শিশু নিখোঁজ
এবার একটি শিশু ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় চট্টগ্রাম শহরে নালায় পড়ে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার ২৪ ঘণ্টায় তার অবস্থান শনাক্ত করা যায়নি। ঘটনাটি ফায়ার সার্ভিসকে জানানো হয়েছে একদিন পর।

সোমবার বিকেল ৪টার দিকে মো. কামাল নামের ওই শিশু নালায় পড়ে গেলেও মঙ্গলবার বেলা ৩টার দিকে খবর পান ফায়ার সার্ভিসের কর্মীরা।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক ফরিদ উদ্দিন চৌধুরী বলেন, ‘আমরা ঘটনাস্থলে পৌঁছেছি। আমাদের টিম ওই শিশুকে খোঁজাখুঁজি করছে। কিন্তু তাকে এখনও খুঁজে পাওয়া যায়নি। একটি ডুবুরি দলও কাজ করছে।’

চট্টগ্রামে উন্মুক্ত নালা ও খালে পড়ে গত চার মাসে চারজনের মৃত্যু হয়েছে। মন্ত্রিপরিষদ বিভাগ নালায় পড়ে মৃত্যুর ঘটনায় সিডিএ এবং চট্টগ্রাম সিটি করপোরেশনকে দায়ী করেছে। 

সবশেষ নগরীর কাজীর দেউড়ি এলাকায় হল-২৪ কমিউনিটি সেন্টারের বিপরীত পাশে মঙ্গলবার রাত ১০টার দিকে নালায় পড়ে ইয়াসির আরাফাত নামের এক কলেজছাত্রের পা ভেঙেছে।

গত ৩০ জুন চশমা খালে যাত্রীবোঝাই সিএনজি অটোরিকশা পড়ে দুজন নিহত হন। ২৫ আগস্ট মুরাদপুরে ব্যবসায়ী সালেহ আহমদ নিখোঁজ হন। তার মরদেহ পাওয়ার জন্য যখন পরিবার আকুতি জানাচ্ছে, তখন আবার গত ২৭ সেপ্টেম্বর রাতে আগ্রাবাদে নালায় পড়ে নিহত হন বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সাদিয়া।

এর আগে মোহাম্মদ আলী রোডে নালায় পড়ে মারা গিয়েছিলেন একজন। গত বছর হালিশহর ইসলামিয়া ব্রিক ফিল্ড এলাকায় মহেশখালে পড়ে দুই কিশোরীর মৃত্যু হয়।

ওএস/এসবিসি 
 

আরও পড়ুন

আরও