ঘুমন্ত শিশুকে পানিতে ফেলে হত্যা
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২ | ১২ মাঘ ১৪২৮

ঘুমন্ত শিশুকে পানিতে ফেলে হত্যা

কুষ্টিয়া প্রতিনিধি: ১১:৩২ পূর্বাহ্ণ, ডিসেম্বর ০১, ২০২১

ঘুমন্ত শিশুকে পানিতে ফেলে হত্যা
পৃথিবীর ভালো-মন্দ বোঝার সুযোগ হয়নি শিশু জান্নাতুলের। গল্পের মতো শোনালেও এবার একবছর বয়সী শিশু জান্নাতুলের জীবনে নেমে এসেছে নির্মম একটি ঘটনা। ঘুমন্ত অবস্থায় পুকুরের পানিতে তাকে ফেলে দেয় তারই মানসিক ভারসাম্যহীন নানী। তারপর বেশ কিছু সময় পর তার মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটেছে কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের মাজিহাটে। নানী বাড়িতে অবস্থান করা শিশু জান্নাতুল (১) ঘুমিয়ে ছিল। ঠিক সেই সময় মানসিক ভারসাম্যহীন নানী শিশুটিকে নিয়ে পুকুরের পানিতে ফেলে দেয়। 

এরপর তিনি ‘এলাকাবাসীকে বলতে থাকেন আমি শিশুটিকে পুকুরের পানিতে ফেলে দিয়েছি’। তাৎক্ষণিক স্থানীয়রা পুকুরের পানিতে খোঁজাখুজি করলে শিশুটিকে পুকুরে ডুবন্ত অবস্থায় উদ্ধার করে।

পরে পরিবারের লোকজন শিশুটিকে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডা. সাবরিনা খাতুন মৃত ঘোষণা করেন। সেই সাথে তিনি বলেন, হাসপাতালে আসার আগেই শিশুটি মারা গেছে।

নিহত শিশু জান্নাতুল মিরপুর উপজেলার ধুবইল ইউনিয়নের গোবিন্দগুনিয়া গ্রামের মো. জাকারিয়ার মেয়ে। শিশুটির নানী রহিমা বেগম (৪০) মাজিহাট এলাকার জিয়ারুল ইসলামের স্ত্রী।

মিরপুর থানার (ওসি) গোলাম মোস্তফা জানান, এঘটনার পর ওই শিশুটির নানীকে আটক করা হয়েছে এবং শিশুটিকে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এএইচএ
 

আরও পড়ুন

আরও