জামানত হারালেন নৌকার প্রার্থী
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২ | ১২ মাঘ ১৪২৮

জামানত হারালেন নৌকার প্রার্থী

রাজবাড়ী প্রতিনিধি ১১:১৬ পূর্বাহ্ণ, নভেম্বর ৩০, ২০২১

জামানত হারালেন নৌকার প্রার্থী
রাজবাড়ীর কালুখালীর মদাপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবিএম রোকনুজ্জামান তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পেয়েছেন ২৭৫ ভোট। ফলে তার জামানত বাজেয়াপ্ত করা হয়েছে।

উপজেলা নির্বাচন অফিসার আজিজুল ইসলাম স্বাক্ষরিত বেসরকারি ফলে এ তথ্য জানা যায়।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, কালুখালীর মদাপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী পেয়েছেন ২৭৫ ভোট, এছাড়াও মোটরসাইকেল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী জেলা পরিষদের সদস্য ও বহিষ্কৃত কালুখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মজনু ৬ হাজার ৯৫৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এই নির্বাচনে অন্য আরেক প্রার্থী আবুল মৃধা স্বতন্ত্র পদে আনারস প্রতীক নিয়ে ৪ হাজার ৪১৫ ভোট পেয়েছেন।

নৌকার প্রার্থী এবিএম রোকনুজ্জামান বলেন, স্থানীয় অনেক নেতাকর্মীই নৌকার পক্ষে কাজ করে নাই। নৌকার পক্ষে কাজ করলে জয় আমারই হতো। এছাড়াও স্থানীয় আওয়ামী লীগের বিভক্তি কেন্দ্র করেই আমার পরাজয় হয়েছে। আমি যতগুলো ভোট পেয়েছি আমার আত্মীয়-স্বজন আর বন্ধু-বান্ধবের ভোট।

কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের বলেন, নৌকার পরাজয় মানে আমাদের পরাজয়। নৌকা জেতানোর জন্য আমরা চেষ্টার ত্রুটি রাখিনি। কিন্তু ব্যক্তি ও জনপ্রতিনিধি হিসেবে ইউনিয়নের লোকজন তাকে কীভাবে দেখে তা ভোটের মাধ্যমেই বোঝা গেল।

তৃতীয় ধাপের অনুষ্ঠিত নির্বাচনে কালুখালীতে আওয়ামী লীগ মনোনীত ৫টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ও ২টি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছেন।

এইচআর
 

আরও পড়ুন

আরও