সন্ত্রাসী হামলায় আহত শ্রমিক লীগ নেতার মৃত্যু
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১ | ২৩ অগ্রহায়ণ ১৪২৮

সন্ত্রাসী হামলায় আহত শ্রমিক লীগ নেতার মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি ১১:২৯ পূর্বাহ্ণ, নভেম্বর ২৫, ২০২১

সন্ত্রাসী হামলায় আহত শ্রমিক লীগ নেতার মৃত্যু
সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হওয়ার তিনদিন পর টাঙ্গাইল জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজার (৩৮) মৃত্যু হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) বিকেলে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এর আগে গত (২১ নভেম্বর) রাতে টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় রেজাউল সন্ত্রাসী হামলার শিকার হন। সন্ত্রাসীরা তার হাত, পা, মেরুদণ্ডসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে। আহত রেজাউলকে ওইদিনই টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে রোববার থেকে তিনি লাইফ সাপোর্টে ছিলেন। বুধবার বিকেল সাড়ে ৪টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

রেজাউলের বন্ধু ফারুক তালুকদার জানান, নিহত রেজা শহরের দেওলা এলাকার আজাদ আলমগীরের ছেলে। তার স্ত্রী ও এক মেয়ে রয়েছে। রাতেই লাশ টাঙ্গাইলে আনা হবে। বৃহস্পতিবার ময়নাতদন্তের পর আইনগত প্রক্রিয়া শেষে তাকে দাফন করা হবে।  

শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক হওয়ার আগে তিনি জেলা ছাত্রলীগের সহসভাপতি ছিলেন। ২০১৪ সালে ফারুক আহমেদ হত্যার বিচারের দাবিতে আমানুর ও তার ভাইদের বিরুদ্ধে যে আন্দোলন শুরু হয় সেখানে রেজাউল সক্রিয় ছিলেন। 

টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, এ ঘটনায় এখন পর্যন্ত মামলা না হলেও তারা রেজাউলের উপর হামলাকারিদের চিহিৃত করতে পেরেছেন। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এএইচএ
 

আরও পড়ুন

আরও