স্বামী আর দুই সতীনকে নিয়ে ভোটযুদ্ধে শাহিনা
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১ | ২৩ অগ্রহায়ণ ১৪২৮

স্বামী আর দুই সতীনকে নিয়ে ভোটযুদ্ধে শাহিনা

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় ৯:০৯ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২১

স্বামী আর দুই সতীনকে নিয়ে ভোটযুদ্ধে শাহিনা
নির্বাচন কমিশন ঘোষিত তৃতীয় ধাপের তফসিল অনুযায়ী আগামী ২৮ নভেম্বর পঞ্চগড় সদর ও আটোয়ারী উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচন (ইউপি) অনুষ্ঠিত হবে।

এই নির্বাচনকে ঘিরে আটোয়ারী উপজেলার ৪নং রাধানগর ইউপি নির্বাচনে (৪, ৫ ও ৬নং ওয়ার্ডে) সংরক্ষিত মহিলা সদস্য পদে শাহিনা আক্তার প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানা গেছে। তিনি উপজেলার রাধানগর ইউনিয়নের মেহেরপাড়া এলাকার বাসিন্দা দেলোয়ার হোসেনের বড় স্ত্রী। তার আকলিমা বেগম ও রত্না বেগম নামের আরও দুইজন স্ত্রী রয়েছে। তিনজনই গৃহিণী। তাদের মধ্যে দারুণ সম্পর্ক।

শাহিনাকে নির্বাচিত করতেই পুরো দমে মাঠে নেমেছেন তার অন্য দুই সতীন। এখনো মনোনয়পত্র দাখিল না হলেও প্রচারণায় তিন সতীন একত্রিত হয়ে দিনরাত নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন ও দোয়া চাইছেন।

জানা যায়, প্রতিদিন সকালে তিন সতীন শাহিনা আক্তার, আকলিমা বেগম ও রত্না বেগম স্বামী দেলোয়ার হোসেনকে সঙ্গে নিয়ে গণসংযোগে বের হন। সন্ধ্যা পর্যন্ত বাড়ি বাড়ি ক্লান্তিহীনভাবে ছুটে বেড়ান। তিন সতীন একই সঙ্গে গণসংযোগ ভোটারদের মধ্যেও আগ্রহের বিষয় হয়ে দাঁড়িয়েছে। সতীনদের এমন সম্পর্ক অনেকটাই অবাক করার মত, সতীনদের দাবি কেবল নির্বাচন উপলক্ষে নয় তাদের তিনজনের মধ্যে মধুর সম্পর্ক। 

সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থী শাহিনা আক্তার বলেন, সুখে দুঃখে আমরা তিন সতীন একে অপরের পাশে দাঁড়াই। নির্বাচনে আমার দুই সতীন ও স্বামীর পরামর্শে ভোটে দাঁড়াচ্ছি। মানুষের মাঝে নিজেকে পরিচিত করতে সকলের কাছে গিয়ে দোয়া চাচ্ছি। ভোট উপলক্ষে প্রচারণায় এলাকার মানুষের অনেকটাই সহযোগিতা পেয়েছি। ইনশাআল্লাহ জয়যুক্ত হব।

মেজো সতীন আকলিমা বেগম বলেন, আমার স্বামী মোট তিনটা বিয়ে করেছে। সবাই আমরা একসাথে বসবাস করি। এবারের ইউপি নির্বাচনে আমার আপা (বড় সতীন) ভোটে নেমেছেন। তাই তাকে জয়যুক্ত করতে আমরা প্রচারণা করছি।

ছোট সতীন রত্না বেগম বলেন, আমরা তিন সতীন মিলে স্বামীকে নিয়ে গণসংযোগ করতেছি। সবাই বিষয়টি ভিন্ন ভাবে দেখছে। ইতিমধ্যে অনেকটা সাড়া পেয়েছি।

তিন সতীনের স্বামী মৎসচাষী দেলোয়ার হোসেন। এক মেয়ে ও তিন ছেলে সন্তান রয়েছে। স্বামীর দাবি তিন সতীন বৈঠক করে হাসি মুখে সমর্থন দেন শাহিনা আক্তারকে।

স্বামী দেলোয়ার হোসেন বলেন, তিন বউ ও বাচ্চাদের নিয়ে অনেক সুখে শান্তিতে আছি। ভোটাররা আমাদের পাশে রয়েছে। ইনশাআল্লাহ আমরা জয়ী হবো।

এসবি
 

আরও পড়ুন

আরও