ফেনীতে সাড়ে ৪২ লাখ টাকার ইয়াবাসহ আটক ২
Back to Top

ঢাকা, বুধবার, ৮ ডিসেম্বর ২০২১ | ২৩ অগ্রহায়ণ ১৪২৮

ফেনীতে সাড়ে ৪২ লাখ টাকার ইয়াবাসহ আটক ২

ফেনী প্রতিনিধি ৪:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২১

ফেনীতে সাড়ে ৪২ লাখ টাকার ইয়াবাসহ আটক ২
ফেনীর লালপোল এলাকায় অভিযান চালিয়ে ৮ হাজার ৪৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুজনকে আটক করেছে র্যা ব। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত সেন্টমার্টিন বাস জব্দ করা হয়। উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪২ লাখ ৪০ হাজার টাকা।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্প জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে র্যা বের একটি দল চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের ফেনীর লালপোলস্থ আমানত হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে চেকপোস্ট বসিয়ে সেন্টমার্টিন বাস তল্লাশি শুরু করে। 

এ সময় বাসের সুপারভাইজার মো. বিলাস (৩১), বাবা আবুল মাতাব্বর, থানা সালথা, জেলা ফরিদপুর এবং হেলপার মো. রিপন হোসেন (৩০), বাবা মো. মুনতাজ আলী, থানা কোতয়ালী, জেলা যশোরকে আটক করে।

আটকদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে তাদের দেখানো ট্রাভেল ব্যাগের ভেতর ও প্যান্টের পকেট থেকে ৪৩টি নীল রংয়ের পলি জিপার প্যাকেটে ৮ হাজার ৪৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ৪২ লাখ ৪০ হাজার টাকা। এসময় সেন্টমার্টিন প্লাস বাসটি ঢাকা মেট্রো-ব-১৩-১৮১৮ জব্দ করা হয়।

ফেনীস্থ র্যা বের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লীডার আব্দুল্লাহ আল জাবের ইমরান, জিডি (পি) বলেন, আটক দুই ব্যক্তি ও উদ্ধার ইয়াবা আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।

এসবি
 

আরও পড়ুন

আরও