টাঙ্গাইলে স্কুলছাত্রীকে গলাকেটে হত্যা, কিশোর আহত
Back to Top

ঢাকা, বুধবার, ৮ ডিসেম্বর ২০২১ | ২৩ অগ্রহায়ণ ১৪২৮

টাঙ্গাইলে স্কুলছাত্রীকে গলাকেটে হত্যা, কিশোর আহত

টাঙ্গাইল প্রতিনিধি ১০:৩১ পূর্বাহ্ণ, অক্টোবর ২৭, ২০২১

টাঙ্গাইলে স্কুলছাত্রীকে গলাকেটে হত্যা, কিশোর আহত
টাঙ্গাইলের কালিহাতীতে সুমাইয়া আক্তার নামের নবম শ্রেণীর এক ছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার  সকাল সাড়ে সাতটার উপজেলার এলেঙ্গা পৌর এলাকার কলেজ রোড এলাকায় খোকনের বাড়ির সিড়িকোঠা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। একই স্থান থেকে গুরুতর আহত অবস্থায় মনির নামের এক কিশোরকে উদ্ধার টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

নিহত  সমাইয়া আক্তার উপজেলার পালিমা এলাকার ফেরদৌস রহমানে মেয়ে ও এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। এ ঘটনায় আহত মনির  উপজেলার ভাবলা গ্রামের মেহেরের ছেলে ও পরিবহন শ্রমিক হিসাবে কাজ করতেন।

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানিয়েছেন, সকালে স্থানীয় লোকজন ঘটনাস্থলে জবাই করা এক কিশোরী ও এক কিশোরকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। 

তিনি আরও জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়। এ সময় ওই কিশোর জীবিত ছিলেন। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও আশংকাজনক। তবে কি কারণে এ ঘটনা তা প্রাথমিকভাবে এখনও জানা যায়নি।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. রাজিব পাল জানিয়েছেন, মনিরের পেট থেকে ভুড়ি বেরিয়ে পড়েছে। তার গলায় ও গাড়ে কাটা আছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে ক্ষত আছে। বর্তমানে মনির ওটিতে রয়েছে।

এসকে
 

আরও পড়ুন

আরও