এয়ার রাইফেল প্রতিযোগিতায় স্বর্ণজয়ী কুষ্টিয়ার ঐশী
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ | ১৬ অগ্রহায়ণ ১৪২৮

এয়ার রাইফেল প্রতিযোগিতায় স্বর্ণজয়ী কুষ্টিয়ার ঐশী

মেজবা উদ্দিন পলাশ, কুষ্টিয়া ৫:২৯ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২১

এয়ার রাইফেল প্রতিযোগিতায় স্বর্ণজয়ী কুষ্টিয়ার ঐশী
জাতীয় যুব শুটিং চ্যাম্পিয়ন শিপে স্বর্ণপদক অর্জন করেছেন কুষ্টিয়ার মেয়ে সামন্ত রহমান ঐশী।
ঐশী কুষ্টিয়া সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী। সে ইয়ুথ শুটিং চ্যাম্পিয়নশিপে ১০ মিটার এয়ার রাইফেল প্রতিযোগিতায় স্বর্ণপদক জিতেছেন। 

বাংলাদেশ শুটিং স্পোর্ট ফেডারেশনের পক্ষ থেকে মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরে রাজধানীর গুলশানস্থ বাংলাদেশ শুটিং স্পোর্ট কমপ্লেক্সে আয়োজিত ৪র্থ হামিদুর রহমান জাতীয় যুব শুটিং প্রতিযোগিতার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। 

এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আখতার হোসেনসহ ফেডারেশনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। 

চার দিনব্যাপী প্রতিযোগিতার খেলা গুলশানস্থ বাংলাদেশ শুটিং স্পোর্ট কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়। ১০ মিটার এয়ার রাইফেল পুরুষ ও নারী এবং ১০ মিটার এয়ার পিস্তল পুরুষ ও নারী এবং ওপেন সাইট এয়ার রাইফেল পুরুষ ও নারী বিভাগে খেলা গুলো অনুষ্ঠিত হয়। এতে ইয়ুথ শুটিং চ্যাম্পিয়ন শিপে স্বর্ণপদক অর্জন করেন ঐশী। 

এ ব্যাপারে স্বর্ণজয়ী সামন্ত রহমান ঐশী বলেন, ‘আমি শুটিং রাইফেল খেলাধুলার সঙ্গে আছি। চার বছর ধরে অনেক কষ্টের সাফল্য আমার আজকের অর্জন। স্বপ্ন দেখি জাতীয় পর্যায়ে খেলাধুলা করে দেশের সুনাম বয়ে আনতে।

শুটিং রাইফেল খেলা আমি নিজ থেকেই ভালোবাসি। হারি জিতি যাই হোক আমি শুটিং রাইফেল খেলাধুলার সঙ্গেই থাকবো। এ প্রতিযোগিতায় আন্তর্জাতিক অঙ্গনেও খেলাধুলার মাধ্যমে নিজের স্বাক্ষর রাখতে চাই। এতে সবার কাছে দোয়া চান তিনি।

এএইচএ
 

আরও পড়ুন

আরও