ফেনীতে ৭ লাখ টাকার ইয়াবা উদ্ধার , আটক ১
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১ | ১৩ কার্তিক ১৪২৮

ফেনীতে ৭ লাখ টাকার ইয়াবা উদ্ধার , আটক ১

ফেনী প্রতিনিধি ৫:১৪ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২১

ফেনীতে ৭ লাখ টাকার ইয়াবা উদ্ধার , আটক ১
ফেনীতে সাত লাখ টাকার ইয়াবা উদ্ধার করেছে র্যা ব-৭ এর সদস্যরা। মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে লালপোল এলাকা থেকে ১ হাজার ৪শ ৮৫ পিস ইয়াবা উদ্ধার সহ মাদক কারবারী বিদু শীল (৪২) কে গ্রেপ্তার করা হয়।
র্যা ব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার জুনায়েদ জাহেদী জানান, গোপন  সংবাদের ভিত্তিতে র্যা ব সদস্যরা শহরতলীর লালপোল এলাকায় অভিযান চালায়। এসময় ফারুক স্টোর নামে একটি  দোকানের সামনে থেকে মাদক কারবারী বিদু শীলকে গ্রেপ্তার করেছে র্যা ব।  

পরে তার দেহ তল্লাশী করে প্যান্টের পকেট হতে একটি কালো রংয়ের পলিথিনের ভিতরে এক হাজার চারশত পঁচাশি পিস  ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৭ লাখ ৪২ হাজার ৫শ টাকা। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, সে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে ইয়াবা ট্যাবলেট কক্সবাজার থেকে এনে ফেনীর বিভিন্ন মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট ক্রয়-বিক্রয় করে আসছিল।আটক বিদু শীল (৫০) কক্সবাজার জেলার কুরশকুল থানার মৃত জয়রাম শীলের ছেলে।

পরে উদ্ধারকৃত মালামালসহ বিদু শীলের বিরুদ্ধে  আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় তাকে হস্তান্তর করা হয়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন গ্রেপ্তারকৃত আসামীকে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের পূর্বক কারাগারে প্রেরণের সত্যতা নিশ্চিত করেছেন। 

এসবিসি 
 

আরও পড়ুন

আরও