কুমিল্লায় চাকরির প্রলোভনে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ৩ কার্তিক ১৪২৮

কুমিল্লায় চাকরির প্রলোভনে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি ৭:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২১

কুমিল্লায় চাকরির প্রলোভনে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার
কুমিল্লায় চাকরির প্রলোভনে এক নারীকে ধর্ষণ এবং পরবর্তীতে ধর্ষণের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র্যা ব।
শনিবার ভোরে সদর উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে র্যা ব।

অভিযুক্ত কাউছার আহমেদ (৪১) কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার দক্ষিণ তেতাভূমি গ্রামের মোল্লাবাড়ির মৃত আবদুল কাদেরের ছেলে। 

বিষয়টি নিশ্চিত করে র্যা ব-১১, সিপিপি-২ কুমিল্লার উপ পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, অভিযুক্ত কাউছার আহমেদ চলতি বছরের ১৮ জুন থেকে ৮ আগস্ট পর্যন্ত চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে একজন নারীকে একাধিকবার ধর্ষণ করে। পরবর্তীতে ওই নারী চাকরির জন্য তাকে চাপ দিলে তিনি ধর্ষণের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দেন। বিষয়টি নিয়ে ভিকটিম গতকাল শুক্রবার র্যা ব-১১, কুমিল্লার কাছে একটি অভিযোগ করেন। 

জানা যায়, ভিকটিম একটি মোবাইল কোম্পানিতে চকরিরত অবস্থায় কুমিল্লা সেনা মার্কেট এলাকায় কাউছারের সাথে তার পরিচয় হয়। সে সময় কাউছার নিজেকে সেনাবহিনীর অবসরপ্রাপ্ত মেজর পরিচয় দেয়। এছাড়াও তিনি ‘ফিলিপস্ ইলেকট্রনিক্স বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের’ কান্ট্রি ম্যানেজার বলে পরিচয় দিয়ে ওই নারীকে অধিক বেতনে পিএস হিসেবে নিয়োগের কথা বলে। কুমিল্লায় ফিলিপস্ কোম্পানির কোনো অফিস না থাকায় অফিসের জন্য জায়গা খুঁজতে থাকে এবং তখন থেকেই কুমিল্লার বিভিন্ন স্থানে ওই নারীকে ধর্ষণ করে। 

মেজর সাকিব জানান, র্যা ব অভিযোগটি পাওয়ার পর গোপন তথ্যে জানতে পারে ‘ধর্ষক’ কাউছার নিশ্চিন্তপুর এলাকায় অবস্থান করছে। এরপর বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ওই নারীকে বিভিন্ন সময়ে ধর্ষণ এবং ছবি-ভিডিও সামাজিক মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকির বিষয়টি স্বীকার করেছেন। এ বিষয়ে কুমিল্লা কোতয়ালি মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এসবি
 

আরও পড়ুন

আরও