স্কুলে গিয়ে করোনা হওয়ার খবরের সত্যতা নেই: উপমন্ত্রী
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ৩ কার্তিক ১৪২৮

স্কুলে গিয়ে করোনা হওয়ার খবরের সত্যতা নেই: উপমন্ত্রী

চট্টগ্রাম প্রতিনিধি ৯:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২১

স্কুলে গিয়ে করোনা হওয়ার খবরের সত্যতা নেই: উপমন্ত্রী
স্কুলে গিয়ে শিক্ষার্থীদের করোনায় সংক্রমিত হওয়ার খবরের ‘কোনো সত্যতা নেই’ বলে দাবি করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।
শুক্রবার চট্টগ্রামের পাহাড়তলিতে ব্রিটিশবিরোধী আন্দোলনের শহীদ বীরকন্যা প্রীতিলতার ৮৯তম আত্মাহুতি দিবসে তার ভাস্কর্যে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নওফেল বলেন, করোনার সংক্রমণ এখন কমেছে অনেক। আমরা একটা গাইডলাইন দিয়ে দিয়েছি, একদিনের বেশি যাতে করে কেউ না আসে।

তিনি বলেন, করোনা সংক্রমণ তারা ঘরে থাকলে হত না বা স্কুলে যাওয়ার কারণে হয়েছে এটার কোনো সত্যতা এখন পর্যন্ত নেই। তারা স্কুলে না গেলেও তো অন্যান্য জায়গায়, আত্মীয় স্বজনের বাসায়, বিনোদনের জায়গায় সবখানে যাচ্ছিলেন। সুনির্দিষ্ট কিছু জায়গায় আমরা দেখেছি এটা হয়েছে। আমরা প্রিকশনের ব্যবস্থা নিয়েছি।

আরেক প্রশ্নের জবাবে শিক্ষা উপমন্ত্রী নওফেল বলেন, মাস্টারদা সূর্য সেন ও প্রীতিলতা ওয়াদ্দেদার থেকে শুরু করে ব্রিটিশবিরোধী বিপ্লবে অংশগ্রহণকারীদের কথা পাঠ্যপুস্তকে আনতে ইতোমধ্যে নির্দেশনা দেওয়া হয়েছে।  

তিনি বলেন, পাঠ্যপুস্তক প্রণয়নের কাজ এখনো শেষ হয়নি। মূল শিক্ষাক্রম অনুমোদন দেওয়া হয়েছে মাত্র। এখন এই পর্যায়ে এসে সব পাঠ্যপুস্তকে তা সংযুক্ত করব।

ওএস/এসবি
 

আরও পড়ুন

আরও