সিরাজগঞ্জে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ৩ কার্তিক ১৪২৮

সিরাজগঞ্জে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

সিরাজগঞ্জ প্রতিনিধি ৪:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২১

সিরাজগঞ্জে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা
সিরাজগঞ্জে জোরপূর্বক বাড়িতে ঢুকে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সাবেক ছাত্রলীগ নেতা আকাশ শেখের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।
শুক্রবার সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মো: আলিম হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই গৃহবধূ বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার বিকেলে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনীত) এর ৯ (৪) (খ) ধারায় সিরাজগঞ্জ সদর থানায় একটি মামলাটি দায়ের করেছেন। মামলা নং- ৬৬।

মামলা সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ পৌরসভার জানপুর মহল্লার ছাকমান শেখের ছেলে পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আকাশ শেখ একই মহল্লার জনৈক ব্যক্তির বাড়িতে ঢুকে তার স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। এসময় গৃহবধূর চিৎকারে তার শাশুড়ি এগিয়ে আসলে আকাশ শেখ পালিয়ে যায়। 

এঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে থানায় একটি অভিযোগ দেন। অভিযোগের পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে মামলাটি আমলে নিয়েছে। 

এ ব্যাপারে গৃহবধূর স্বামী জানান, দীর্ঘদিন ধরে আকাশ তার স্ত্রীকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এবিষয়ে স্থানীয় কাউন্সিলর এবং আকাশের পরিবারের কাছে অভিযোগ করা হয়েছিল। কিন্তু তারা কোন বিচার করেননি। 

ওই গৃহবধূর স্বামীর দাবি, অভিযোগ দেওয়ায় আকাশ ক্ষিপ্ত হয়ে গত ২০ সেপ্টেম্বর বিকেল ৩টার দিকে বাড়িতে এসে তার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করে। 

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এসবি
 

আরও পড়ুন

আরও