কুষ্টিয়ায় করোনায় আরও দুইজনের মৃত্যু
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ২ কার্তিক ১৪২৮

কুষ্টিয়ায় করোনায় আরও দুইজনের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি ১:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২১

কুষ্টিয়ায় করোনায় আরও দুইজনের মৃত্যু
কুষ্টিয়ায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ২৪ ঘণ্টায় ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় দুই জনের মৃত্যু হয়েছে।

করোনা আক্রান্ত হয়ে এক জন এবং করোনা উপসর্গ নিয়ে আরও এক জনের মৃত্যু হয়েছে। ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক জনের মৃত্যু হয়েছিলো। 

বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো: মেজবাউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতালে করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে মৃত্যুর পাশাপাশি রোগি ভর্তির চাপ আগের মতই আছে। আক্রান্ত এবং উপসর্গ নিয়ে বৃহস্পতিবার সকাল ৯টা পর্যন্ত রোগী হাসপাতালে ৪৮ জন চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা আক্রান্ত রোগীর সংখ্যাই ২২ জন। আর উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন আরও ২৬ জন।

এদিকে, কুষ্টিয়া পিসিআর ল্যাবে ২৪ ঘণ্টায় জেলায় ২২১টি নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২ দশমিক ৭১ ভাগ। এ পর্যন্ত কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ৩৭৫ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৭ হাজার ৩৭৬ জন।

এখন পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৭৬২ জন। নতুন করে শনাক্ত ৬ জনের মধ্যে কুষ্টিয়া সদরে ২ জন, কুমারখালী উপজেলায় ১ জন ও মিরপুর উপজেলায় ৩ জন। বর্তমানে কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২৩৭ জন। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ২০০ জন। আর হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৭ জন।

এসকে
 

আরও পড়ুন

আরও