নোয়াখালীতে করোনায় ১ নারীর মৃত্যু, নতুন শনাক্ত ৩৫
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ৩ কার্তিক ১৪২৮

নোয়াখালীতে করোনায় ১ নারীর মৃত্যু, নতুন শনাক্ত ৩৫

নোয়াখালী প্রতিনিধি ১:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২১

নোয়াখালীতে করোনায় ১ নারীর মৃত্যু, নতুন শনাক্ত ৩৫
করোনায় আক্রান্ত হয়ে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামের ১২০ শয্যা বিশিষ্ট কোভিড ডেডিকেটেড হাসপাতালে আরও ১ জনের মৃত্যু হয়েছে।

২৪ ঘণ্টায় ৫৮০টি নমুনা পরীক্ষা করে জেলায় নতুন করে ৩৫ জনের শরীরে করোনার শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় নতুন শনাক্তের হার শতকরা ৬ দশমিক ০৩ ভাগ। জেলায় মোট আক্রান্ত ২০ হাজার ৬৯৬ জন।

বুধবার সকালে করোনায় শনাক্ত ও মৃত্যুর তথ্যগুলো নিশ্চিত করেছেন, সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ও কোভিড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ।

কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ জানিয়েছেন, মঙ্গলবার (২১সেপ্টেম্বর) সকাল থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত কোভিড হাসপাতালে একজন নারী রোগি মারা গেছেন। ২৪ ঘণ্টায় নতুন করে হাসপাতালে ৪ জন রোগি ভর্তি হয়েছেন। ৫ জন পুরুষ ও ৫ জন নারীসহ হাসপাতালে করোনায় আক্রান্ত ১০ জন রোগি চিকিৎসা নিচ্ছেন। যাদের মধ্যে ৩ রোগির অবস্থা সংকাটাপন্ন হওয়ায় তাদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। চিকিৎসা সেবা নিশ্চিত করতে হাসপাতালে কর্মরত চিকিৎসক ও সকল কর্মকর্তা কর্মচারীরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানিয়েছেন, ২৪ ঘণ্টায় সদরে ১১, সুবর্ণচরে ২, বেগমগঞ্জে ৩, সোনাইমুড়ীতে ৩, চাটখিলে ৩, সেনবাগে ৮, কবিরহাটে ২ ও কোম্পানীগঞ্জ উপজেলায় ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। 

জেলায় মোট আক্রান্তের হার শতকরা ১৪ দশমিক ৮৮ ভাগ। যার মধ্যে সুস্থ হয়েছেন ১৮ হাজার ৬০৯ রোগি। করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১ হাজার ৮৬০ জন।

এসকে
 

আরও পড়ুন

আরও