বগুড়ায় করোনা ও উপসর্গে ৪ জনের মৃত্যু, কমেছে শনাক্ত
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ২ কার্তিক ১৪২৮

বগুড়ায় করোনা ও উপসর্গে ৪ জনের মৃত্যু, কমেছে শনাক্ত

বগুড়া প্রতিনিধি ১:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২১

বগুড়ায় করোনা ও উপসর্গে ৪ জনের মৃত্যু, কমেছে শনাক্ত
করোনায় আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় এ জেলার দুই হাসপাতালে করোনা ও উপর্সগে চারজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় একজন এবং বাকি দুইজন উপসর্গ নিয়ে মারা গেছেন।

জেলায় নতুন করে ৩৭১ নমুনায় আরও ১৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তের হার ৩ দশমিক ৭৭ শতাংশ। যা গতকাল ছিলো  ৫ দশমিক ৪৬ শতাংশ।  এছাড়া নতুন করে করোনা থেকে সুস্থ হয়েছেন ১৯ জন।  বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের দেয়া প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। 

নতুন করে মারা যাওয়া ব্যক্তিরা হলেন- সদরের আমেনা খাতুন (৬৮) এবং শিবগঞ্জের আঃ রউফ (৭৬)।  নতুন করে বগুড়ার দুইজন মারা যাওয়ায় মোট মৃত্যুর সংখ্যা ৬৮০জনে দাঁড়িয়েছে। 

প্রকাশিত প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, বুধবার মোট ৩৭১টি নমুনার ফলাফল এসেছে। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১২ জন এবং এন্টিজেন পরীক্ষায় ২ জন করোনা পজিটিভ ছিলেন। নতুন আক্রান্ত ১৪ জনের মধ্যে সদরে ১০, গাবতলী ২ এবং বাকি দুইজন শেরপুরের বাসিন্দা। 

বগুড়া জেলায় এ পর্যন্ত মোট ২১ হাজার ৩৪২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ২০ হাজার ৫৭৬ জন  এবং ৮৬ জন চিকিৎসাধীন রয়েছেন বলে বলা হয়েছে প্রেস বিজ্ঞপ্তিতে।

এসকে
 

আরও পড়ুন

আরও