তামিমকে টি-টোয়েন্টি দলে ফেরাতে চট্টগ্রামে মানববন্ধন
Back to Top

ঢাকা, সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১ | ৫ আশ্বিন ১৪২৮

তামিমকে টি-টোয়েন্টি দলে ফেরাতে চট্টগ্রামে মানববন্ধন

চট্টগ্রাম প্রতিনিধি ৮:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২১

তামিমকে টি-টোয়েন্টি দলে ফেরাতে চট্টগ্রামে মানববন্ধন
তামিম ইকবালকে টি-টোয়েন্টি দলে ফিরিয়ে আনার দাবি জানিয়েছে চট্টগ্রামের তামিম ভক্তরা।
আজ মঙ্গলবার বিকেলে ‘ক্রিকেট প্রেমী চট্টগ্রামবাসী’ ব্যানারে নগরীর কাজীর দেউড়ি চত্বরে ছাত্রনেতা সৌরভ প্রিয় পালের সভাপতিত্বে অনুষ্ঠিত এক মানববন্ধনে এই দাবি জানান তারা।

মানববন্ধনে বক্তারা বলেন, তামিমকে ষড়যন্ত্রের মাধ্যমে বাদ দেয়া হয়েছে। কিন্তু এইজন্য তামিমের অভিমানকে দায়ী করা হচ্ছে। 

তারা বলেন, বিসিবিতে নীলনকশা চলছে। মাশরাফি বিন মুর্তজাকে অপমানজনকভাবে বিদায়, টেস্ট থেকে অভিমানে মাহমুদ উল্লাহর সরে দাঁড়ানো, উইকেট কিপিং থেকে মুশফিকের সরে দাঁড়ানো এবং অভিমানে তামিম ইকবালের দূরে থাকা- সব বাংলাদেশ ক্রিকেটকে ধ্বংস করার ষড়যন্ত্রের নীলনকশা। এসব কিছুই বিশ্ব ক্রিকেটে উড়তে থাকা বাংলাদেশকে দমিয়ে রাখার ষড়যন্ত্র। 

তারা বলেন, বাংলাদেশ ক্রিকেটের ওপেনিংএ তামিমের বিকল্প নেই। তামিমের বিকল্প তামিমই। আমরা প্রয়োজনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাই। 

মানববন্ধনে ক্রিকেট প্রেমীরা আরও বলেন, তামিমের ক্যারিয়ার ও বাংলাদেশ ক্রিকেটকে ধ্বংসের পাঁয়তারা করছে দেশীয় ও বৈশ্বিক ক্রিকেট মাফিয়ারা। আমরা তামিমকে ছাড়া টি-টোয়েন্টি বিশ্বকাপ মানি না, মানব না। প্রয়োজনে আমরা আরও কর্মসূচি পালন করবো।

ওমর কাইয়ুম এবং নিজাম উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় এতে বক্তব্য দেন, জাকির হোসেন, মো. মামুন, মিঠুন বৈষ্ণব, মো. বেলাল, হামিদ, জাসেদ খান জাসু, মো. ফরিদ, লিমন চৌধুরী বাপ্পা, গাজী রিফাত, মহিউদ্দিন আবসার, কামরুজ্জামান, মো. জুয়েল, মামুন, ওমর ফারুক প্রমুখ।

ওএস/এসবি
 

আরও পড়ুন

আরও