ইন্দুরকানীতে নদী থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার
Back to Top

ঢাকা, রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ | ১১ আশ্বিন ১৪২৮

ইন্দুরকানীতে নদী থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি ৫:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২১

ইন্দুরকানীতে নদী থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার
পিরোজপুরের ইন্দুরকানীতে গলায় ওড়না পেচানো অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে (১৪ সেপ্টেম্বার) উপজেলার ঢেপসাবুনিয়া গ্রামের কচা নদী সংলগ্ন বেড়িবাঁধের পাশে ডোবা থেকে ভাসমান অবস্থায় গলায় ফাঁস লাগানো অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।
ইন্দুরকানী থানার ওসি  মো: হুমায়ুন কবির সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন। নিহত ঐ নারীর  বয়স  আনুমানিক ২৫/২৬ বছর বলে ধারনা করছে পুলিশ। 

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে উপজেলার বালিপাড়া ইউনিয়নের ঢেপসাবুনিয়া গ্রামের কচা নদী সংলগ্ন বেড়িবাধেঁর পাশে একটি ডোবায় ভাসমান অবস্থায় অজ্ঞাত ওই নারীর মরদেহ দেখতে পায় স্থানীয়রা।  

এরপর বিষয়টি স্থানীয় চৌকিদারের মাধ্যমে থানা পুলিশকে অবহিত করার পর ঘটনাস্থলে এসে গলায় ওড়না পেচানো  এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। হয়ত ধর্ষণ কিংবা শ্বাসরোধ করে হত্যা করে গতকাল রাতে দুর্বৃত্তরা মরদেহটি এখানে ফেলে রেখেছে বলে প্রাথমিক ভাবে এমনটাই ধারনা করছে পুলিশ।  

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত মরদেহটির কোন পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। ইন্দুরকানী থানার ওসি মো: হুমায়ুন কবির সাংবাকিদের জানান, স্থানীয়দের কাছ থেকে আমরা খবর পেয়ে ঢেপসাবুনিয়া গ্রামের কচা নদী সংলগ্ন বেড়িবাঁধের পাশে ডোবার মধ্যে গলায় লাল ওড়না দিয়ে ফাঁস লাগানো আনুমানিক ২৫ বছর বয়সী সালোয়ার কামিজ  পরিহিত এক নারীর মরদেহ উদ্ধার করি। লাশের ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। পোষ্ট মর্টেম রিপোর্ট পাওয়ার পর কিভাবে তার মৃত্যু হয়েছে তা নির্দিষ্ট ভাবে জানা যাবে। 

এসবিসি 
 

আরও পড়ুন

আরও