পঞ্চগড়ে ঘনঘন লোডশেডিং এর প্রতিবাদে স্মারকলিপি
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ২ কার্তিক ১৪২৮

পঞ্চগড়ে ঘনঘন লোডশেডিং এর প্রতিবাদে স্মারকলিপি

পঞ্চগড় প্রতিনিধি ৬:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২১

পঞ্চগড়ে ঘনঘন লোডশেডিং এর প্রতিবাদে স্মারকলিপি
পঞ্চগড়ে ঘন ঘন বিদ্যুতের লোডশেডিং আর লো-ভোল্টেজের কারণে অতিষ্ঠ হয়ে নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবি এবং লো-ভোল্টেজসহ নানা অনিয়মের প্রতিবাদে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি দেওয়া হয়েছে।
সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে পঞ্চগড় জেলা নাগরিক কমিটির পক্ষে এই স্মারকলিপি দেওয়া হয়। এ সময় নাগরিক কমিটির সভাপতি বসিরুর আলম প্রধান, সাধারণ সম্পাদক এরশাদ হোসেন সরকারসহ জেলা নাগরিক কমিটির জ্যেষ্ঠ সদস্যরা উপস্থিত ছিলেন।

স্মারকলিপিতে বলা হয়, বিদ্যুতের ঘন লোডশেডিং, লো-ভোল্টেজ নিরসন, অনিয়ম-অব্যবস্থাপনা বন্ধ করে  নিরবচ্ছিন্ন বিদ্যুত সরবরাহ করতে হবে। বিদ্যুত বিভ্রাটের কারণে বিভিন্ন বানিজ্যিক প্রতিষ্ঠান, চিকিৎসাকেন্দ্র,  কম্পিউটার সেন্টার, বিভিন্ন সেবামুলক প্রতিষ্ঠানসহ বাসা বাড়ির বৈদ্যুতিক যন্ত্রাংশ নষ্ট হচ্ছে। এছাড়া সময়মত মিটার রিডিং না নেওয়া, মিটার না দেখেই বিল করা, মাঠ পর্যায়ে বিদ্যুত বিভাগের নানা অনিয়ম ও অব্যবস্থাপনার জন্য জেলার নাগরিক সমাজ বিক্ষুব্ধ হয়ে উঠেছে। সংকট নিরসনে তারা দ্রুত কার্যকর ব্যবস্থা গ্রহনের দাবি জানান।

পঞ্চগড় নেসকোর নির্বাহী প্রকৌশলী আতিফুর রহমান বলেন, নেসকোর আওতাধীন জেলার ৬টি ফিডারের সঞ্চালন সংযোগসমূহ আধুনিকায়ন করা হচ্ছে। জনবল এবং পরিবহনেও কিছুটা সমস্যা রয়েছে, সেটিও কাটিয়ে  উঠার কাজ চলছে। আবার বিদ্যুতেরও কিছুটা ঘাটতি থাকে। সব মিলিয়ে গ্রাহকদের মাঝেমধ্যে সমস্যায় পড়তে হয়। তবে নিরবচ্ছিন্ন বিদ্যুত সরবরাহ নিশ্চিত করতে আমরা নিরলস কাজ করে যাচ্ছি। আশা করি দ্রুতই  সংকট কেটে যাবে।

এসবিসি 
 

আরও পড়ুন

আরও