সিদ্ধিরগঞ্জেই নৌকার এজেন্ট নেই
Back to Top

ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০ | ২১ চৈত্র ১৪২৬

 /

সিদ্ধিরগঞ্জেই নৌকার এজেন্ট নেই

পরিবর্তন প্রতিবেদক ২:০৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০১৬

সিদ্ধিরগঞ্জেই নৌকার এজেন্ট নেই

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ঝুঁকিপূর্ণ এলাকা হিসেবে চিহ্নিত সিদ্ধিরগঞ্জ থানাধীন ওয়ার্ড নম্বর-১ এর ২নং কেন্দ্রের মিজমিজি পাইলদি রেকমত আলী উচ্চ বিদ্যালয় এবং ওয়ার্ড নম্বর-৬ এর নূরে মদিনা দাখিল মাদ্রাসায় নৌকা প্রতীকের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর পক্ষের কোনো এজেন্ট নেই।

সরেজমিনে দেখা গেছে, মিজমিজি পাইলদি রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের ৬ ও ৭ নম্বর বুথে নৌকা প্রতীকের কোনো এজেন্ট নেই। এদিকে নূরে মদিনা দাখিল মাদ্রাসার ৪ ও ৫ নম্বর বুথে ধানের শীষ ও ৫ নম্বর বুথে নৌকার কোনো এজেন্ট দেখা যায়নি।

সুষ্ঠু পরিবেশে নির্বাচন চলমান থাকলেও কেন এই দুই প্রতীকের এজেন্ট নেই। এ বিষয়ে মিজমিজি পাইলদি রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার হাবিবুর রহমান দাবি করেন, নৌকা প্রতীকের এজেন্ট রয়েছে। এ সময় গলায় নৌকা প্রতীকের কার্ড ঝোলানো একজনকে সামনে এনে বলেন, দেখেন তিনি রয়েছেন।

নৌকা প্রতীকের কার্ড ঝোলানো আলী আজগর বলেন, এজেন্ট দিয়েছিলাম। এখন আছে কি না জানি না। আমি খোঁজ নিচ্ছি।

নূরে মদিনা দাখিল মাদ্রাসার প্রিজাইডিং অফিসার আবুল কালাম জানান, ৩ নম্বর কেন্দ্রের ৪ ও ৫ নম্বর বুথে বিএনপি কোনো এজেন্ট দিতে পারেনি। তবে এই কেন্দ্রের ৫ নম্বর বুথে নৌকার এজেন্ট নেই এ কথা জানালে তিনি দাবি করেন এজেন্ট আছে।

তবে এ বিষয়ে উপস্থিত নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তারা কোনো মন্তব্য করেননি। তারা পরিচয় গোপন রেখে জানান, এটা আমাদের দেখার বিষয় নয় এটা। এ বিষয় দেখবেন প্রিজাইডিং অফিসার। আমরা নিরাপত্তার বিষয় দেখব।

এফবি/ডব্লিউএন

 

নাসিক নির্বাচন - ২০১৬: আরও পড়ুন

আরও