পুলিশকে ফাঁকি দেয়া গেলেও করোনাকে নয়: কাদের
Back to Top

ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

পুলিশকে ফাঁকি দেয়া গেলেও করোনাকে নয়: কাদের

জ্যেষ্ঠ প্রতিবেদক ২:১৪ অপরাহ্ণ, মে ২৩, ২০২০

পুলিশকে ফাঁকি দেয়া গেলেও করোনাকে নয়: কাদের
পুলিশকে ফাঁকি দেয়া গেলেও করোনা সংক্রমণকে ফাঁকি দেয়া যাবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। যারা এখন স্থানান্তরিত হচ্ছে তাদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

শনিবার নিজের সরকারি বাস ভবনে ব্রিফিংয়ে এসব কথা বলেন কাদের।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, জীবন ও জীবিকার প্রয়োজনে প্রতিযোগিতামূলক বিশ্বে এগিয়ে যেতে হলে ভারসাম্যমূলজ পদক্ষেপ নেয়ার বিকল্প নেই। করোনা পরবর্তী অর্থনৈতিক বাস্তবতায় সময়ের চাহিদার সাথে সংগতি রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানামুখী পদক্ষেপ প্রসংশার দাবিদার।

ঈদকে সামনে রেখে যারা পুলিশকে ফাঁকি দিয়ে স্থানান্তর হচ্ছে নানা কৌশলে,তাদের মনে রাখা উচিত পুলিশকে ফাঁকি দিলেও করোনার সংক্রমণ ও মৃত্যুকে ফাঁকি দেয়ার সুযোগ নেই।  সংক্রমণ ও মৃত্যু যেন নতুন ট্টেজেডি বয়ে নিয়ে না আসে।

তিনি স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করার আহবান জানান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ঈদের প্রাক্কালে ঘুর্ণিঝড় পরবর্তী পরিস্থিতি মোকাবেলায় উপদ্রুত এলাকার মানুষের পাশে দাঁড়ানোর জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

ওবায়দুল কাদের বলেন, দুর্যোগের অমানিশায় মানবতার বাতিঘর শেখ হাসিনা আপনাদের সাথে রয়েছে, সাহস ও মনোবল নিয়ে করোনা মোকাবেলা করতে হবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী করেনার এই সংকটকালে দেশের উন্নয়ন কার্যক্রম বন্ধ রয়েছে গণমাধ্যমে  এমন প্রতিবেদনের জবাবে বলেন, পদ্মাসেতুসহ দেশের অন্যান্য মেগা প্রকল্পের কাজ চলমান আছে।

এসইউজে/জেডএস

 

: আরও পড়ুন

আরও