পরিবর্তন সম্পর্কে
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১ | ২৩ অগ্রহায়ণ ১৪২৮

poriborton logo

Poriborton.news
‘সময়ের প্রয়োজনে’ এই স্লোগানে বাংলা ভাষা আর সংস্কৃতিকে ধারণ করে ৩ জুলাই ২০১৩ সালে প্রকৌশলী মো. আহসান হাবীব লেলিন প্রতিষ্ঠা করেন দেশের প্রথম ব্যতিক্রমী অনলাইন নিউজ পেপার পরিবর্তন ডট কম।এক সাগর রক্তের বিনিময়ে অর্জিত আমাদের এই বাংলাদেশ। সুখী, সমৃদ্ধ, বৈষম্যহীন, অসাম্প্রদায়িক দেশ গড়ার লক্ষ্য নিয়ে বাংলার আপামর জনসাধারণ ঝাঁপিয়ে পড়েছিল মুক্তিযুদ্ধে। ৩০ লাখ প্রাণ, বহু ত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি লাল-সবুজের পতাকা। দেশের দিগন্তে উদিত হয়েছে স্বাধীনতার রক্তিম সূর্য। তবে দেশ গড়ার সংগ্রাম চলছে এখনো। আমাদের কাঙ্ক্ষিত স্বপ্নের দেশ গড়ে তুলতে প্রয়োজন সমাজের চিন্তা, তথ্য, মত ও আলোচনা-সমালোচনার অবাধ প্রবাহ। প্রয়োজন নীতিভিত্তিক, জবাবদিহিমূলক ও সর্বোচ্চ মানের পেশাদারি সাংবাদিকতা। দেশের সেই সংগ্রামের সারথী হতে পরিবর্তন ডট কম অঙ্গীকারবদ্ধ।


মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধকে ধারণ করে পরিবর্তন ডট কম একঝাঁক তরুণ নিয়ে দেশে ও দেশের বাইরে কোটি পাঠকের কাছে বস্তুনিষ্ঠসংবাদ ও মানসম্মত সংবাদ পরিবেশন করছেন। আদর্শ, নীতি, সর্বোচ্চ পেশাদারিত্বকে প্রাধান্য দিয়ে আমরা প্রচার করি সংবাদ । নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবর্তন ডট কম এর অন্যতম বৈশিষ্ট্য। শুধু সংবাদ নয়,সমসাময়িক ঘটনা, আলোচনা অনুষ্ঠান, প্রামাণ্যচিত্র, খেলাধুলার খবর, ব্যবসা-বাণিজ্যবিষয়ক অনুষ্ঠান, বিজ্ঞান ও প্রযুক্তির খবর পরিবর্তন ডট কম পরিবেশন করে আসছে।


মানুষের অপার আগ্রহ আর আস্থা-ভালোবাসায় খুব দ্রুতই পরিবর্তন ডট কম পরিণত হয়েছে দেশের শীর্ষস্থানীয় গণমাধ্যমে। পৃথিবীর সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে তৈরি হয়েছে পরিবর্তন ডট কম অনলাইনের ওয়েবসাইট। এতে খবর, ছবি এবং অডিও-ভিডিও, অর্থাৎ মাল্টিমিডিয়ার সংযুক্তি এক কথায় অনন্য। এছাড়া সেবামূলক কার্যক্রমে রয়েছে পরিবর্তন ডট কম অনন্য দৃষ্টান্ত। চ্যারিটি ফান্ডের মাধ্যমে পরিবর্তন ডট কম শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে থাকে। আগামীর পৃথিবীর জন্য আমরা একটি বস্তুনিষ্ঠ, উন্নয়নকামী গণমাধ্যম গড়ে তুলছি। নীতির প্রশ্নে আমরা সব সময়ই আপসহীন ছিলাম, আছি, থাকব। সত্যনিষ্ঠ তথ্য উপস্থাপন ও বস্তুনিষ্ঠ বিনোদন দেওয়াই আমাদের লক্ষ্য। সময়, ইতিহাসকে সাক্ষী করে আমরা এগিয়ে যেতে চাই। পরিবর্তন ডট কম দেশ ও জনগণের অনলাইন। আপনাদের সহযোগিতা, মতামত নিয়ে আমরা এগিয়ে যেতে চাই বহুদূর।


পরিচালনা পর্ষদ
চেয়ারম্যান                        কামরান শহিদ মহব্বত   
ব্যবস্থাপনা পরিচালক            প্রকৌশলী মোঃ আহসান হাবীব লেলিন 
পরিচালক                         মারুফ জামান কোয়েল 
পরিচালক                         মোঃ জিয়াউল হক             
পরিচালক                         মোঃ আরমান হাবিব

 

 


print
 

আলোচিত সংবাদ