মাল্টায় শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী পালিত
Back to Top

ঢাকা, শনিবার, ৩১ অক্টোবর ২০২০ | ১৬ কার্তিক ১৪২৭

মাল্টায় শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী পালিত

ইতালি প্রতিবেদক ১২:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২০

মাল্টায় শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী পালিত
ইউরোপের দেশ মাল্টা আওয়ামী লীগের পক্ষ থেকে যথাযথ মর্যাদায় বিশ্ব শান্তির অগ্রদূত, মাদার অফ হিউম্যানেটি, বিশ্বনেত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

মাল্টা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তামিজ উদ্দিন তমুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কাউসার আমিন হাওলাদারের পরিচালনায় ও সাংগঠনিক সম্পাদক রাজিব দাশের সহযোগিতায় অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর পবিত্র গীতা পাঠ এবং জাতীয় সংগীতের পর শুরু হয় আলোচনা সভা।

সভার সভাপতি তমু জননেত্রীর উন্নয়নের অগ্রযাত্রার ওপর বিশেষ আলোচনা করেন।

এছাড়া সংগঠনের সাধারণ সম্পাদক কাওসার আমিন হাওলাদার এবং সাংগঠনিক সম্পাদক রাজিব দাস বিশ্বনেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনার সাথে নেত্রীর দুর্নীতির বিরুদ্ধে অভিযানকে স্বাগত জানান এবং সেই সাথে মাল্টা আওয়ামী লীগের পরিচালনা কমিটিতে স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত চেয়ে সবার সহযোগিতা কামনা করেন।

এছাড়া অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি অরুণ চন্দ্র কর্মকার, যুগ্ম সাধারণ সম্পাদক তপন ঘোষ, সাংগঠনিক সম্পাদক রাজিব দাশ, কোষাদক্ষ আল-আমিন, প্রদীপ দাশ, আনোয়ার মোল্লা, নাসির উদ্দিন,  হাবিবুর রহমান, নজরুল ইসলাম, মোহাম্মদ দিপুসহ অন্যান্য নেতা।

এরপর স্থানীয় নেতারাসহ উপস্থিত সবাই কেক কেটে প্রিয় নেত্রীর জন্মদিন উদযাপন করেন।

এইচআর

 

আরও পড়ুন

আরও