মীনের কর্মস্থলে উন্নতি, প্রিয়জনের সাথে মতবিরোধ মিথুনের
Back to Top

ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

>

মীনের কর্মস্থলে উন্নতি, প্রিয়জনের সাথে মতবিরোধ মিথুনের

পরিবর্তন ডেস্ক ১২:০৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০২১

মীনের কর্মস্থলে উন্নতি, প্রিয়জনের সাথে মতবিরোধ মিথুনের
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) হস্তশিল্পে দক্ষতা দেখানোর সুযোগ আসতে পারে। কোনও কাজের জন্য সমাজে সুনাম অর্জন করতে পারেন। সন্তানদের সঙ্গে মতবিরোধ হবে। ভাগ্য উন্নতির উপায় খুঁজে পেতে পারেন আজ।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) প্রিয়জনের সাথে বাড়তে পারে সমস্যা। কর্মস্থলে নিজের কাজের জন্য প্রশংসা পেতে পারেন। পরিবারের কারো শারীরিক সমস্যা চিন্তার কারণ হতে পারে। আর্থিক উন্নতি হবার সম্ভাবনা রয়েছে। বেকারদের কাজের সুযোগ আসার সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) কোনও কাজের জন্য উন্নতি বৃদ্ধি  পেতে পারে। ব্যবসায় ব্যয় বেশি হবার সম্ভাবনা রয়েছে। প্রিয়জনের সাথে হতে পারে মতবিরোধ। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। শৌখিন বস্তু কেনার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। 

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) বাড়তি কোনও খরচের জন্য বিবাদ হতে পারে। কর্মস্থলে কোনও কারণে সমস্যা বৃদ্ধি পেতে পারে। শিল্পীদের জন্য দিনটি খুব শুভ। সম্পত্তি নিয়ে অশান্তি বাড়ার সম্ভাবনা। প্রিয়জনের সাথে সমস্যা বৃদ্ধি পেতে পারে। নতুন কোনও বন্ধু সাথে যোগাযোগের সম্ভাবনা রয়েছে। গঠনমূলক 

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট)  বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পেতে পারনে। প্রতিবেশীর সাথে কোনও বিষয়ে ঝামেলা বাঁধতে পারে। কর্মক্ষেত্রে খুব সতর্ক না থাকলে মিথ্যে অপবাদে ফাঁসতে হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে। 

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) কর্মস্থলে সহকর্মীদের কাছ থেকে সম্মান পেতে পারেন। প্রেমের দিকে খুব ভাবনাচিন্তা করে পা বাড়ানোই ভালো। শৌখিনতার জন্য বাড়তি খরচ হতে পারে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হবার সম্ভাবনা। 
 
তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) পরিবারের কারও সাথে মতবিরোধ হওয়ায় মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আইনি কাজের জন্য দিনটি হতে পারে শুভ। কর্মস্থলে শত্রুর বৃদ্ধি পাবার সম্ভাবনা রয়েছে। সঙ্গীতচর্চার জন্য দিনটি উপযুক্ত। ব্যবসার জন্য দিনটি শুভ। 

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) সাহিত্যচর্চার সাথে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি অনুকূলে থাকতে পারে। প্রতিবেশীদের সাথে ঝামেলা হতে পারে। অকারণে খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। 

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) শারীরিক কোনও সমস্যা বৃদ্ধি পেতে পারে। হস্ত শিল্পের সঙ্গে যুক্ত ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ হবার সম্ভাবনা রয়েছে। বিচক্ষণ কোনও ব্যক্তির জন্য কর্মস্থলে উন্নতির সুযোগ আসতে পারে। খরচ বুঝে না করলে ব্যয় বাড়তে পারে।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) যে কোনও কাজে নিজের বাকপটুতার জন্য সফলতা পেতে পারেন। সামাজিক কাজের জন্য সুনাম বৃদ্ধি পেতে পারে। বন্ধুর দ্বারা বিপদে উপকার পেতে পারেন। নিয়মিত কাজে বাঁধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকলেও কেটে যেতে পারে। 

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) ব্যবসার ক্ষেত্রে কর্মচারীর ওপর কড়া নজর রাখুন। দেরীতে হলেও কর্মস্থলে আপনার সুনাম বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে ক্ষতির সম্ভাবনা রয়েছে। উচ্চশিক্ষার জন্য সময়টা শুভ নাও হতে পারে। পরিবারের কারও শারীরিক অবনতি হবার সম্ভাবনা রয়েছে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) কোনও বিষয়ে সংশয় নিয়ে প্রিয়জনের সাথে হতে পারে ঝামেলা। ব্যবসায় অগ্রগতির সুযোগ আসার সম্ভাবনা আছে। পরিবারের কারও সঙ্গে অশান্তি বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে উন্নতির সম্ভাবনা রয়েছে। 

এসকে
 

আরও পড়ুন

আরও
               
         
close