মেষের প্রেমের বাধা, কর্মস্থলে সুনাম বৃষের
Back to Top

ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

>

মেষের প্রেমের বাধা, কর্মস্থলে সুনাম বৃষের

পরিবর্তন ডেস্ক ১২:০৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১০, ২০২১

মেষের প্রেমের বাধা, কর্মস্থলে সুনাম বৃষের
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) প্রেমের বাধা কেটে যেতে পারে। হঠাৎ কোনও দ্রব্যপ্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত ভালো সময়কে নষ্ট করতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) অর্থক্ষতি থেকে সাবধান থাকা দরকার। প্রেমের ব্যাপারে শুভ সময়। বাড়িতে নতুন কিছু আলোচনা। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিদেশ যাওয়ার সুযোগ নষ্ট হতে পারে। সহকর্মীর সঙ্গে ভালো ব্যবহারে সুনাম বাড়তে পারে কর্মস্থলে। চাকরির স্থানে কিছু পরিবর্তন আসতে পারে। 
মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) কোনও অভিজ্ঞ ব্যক্তির সাথে নিজের কাজ নিয়ে আলোচনা করার সুযোগ পেতে পারেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। বিলাসিতা বৃদ্ধির জন্য অযথা খরচ হতে পারে। ব্যবসার জন্য নতুন কোনও পরিকল্পনা। আর্থিক ব্যাপারে সমস্যা কেটে যেতে পারে। 

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) ব্যয় বাড়তে পারে। কারওর কাছ থেকে দামি উপহার নেওয়ার আগে ভাবনা-চিন্তা করবেন। আপনার কোনও আলোচনায় পরিবারের সকলে আনন্দ পেতে পারেন। কর্মস্থলে খুব বিচক্ষণতার সাথে কর্মী নিয়োগ করুন। প্রতিবেশীর সাথে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। 

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট)  আপনার পছন্দ মতো কাজ পেয়ে যেতে পারেন। ব্যবসায় নতুন যোগাযোগ নিয়ে চিন্তা। বন্ধুস্থানীয় কারও কাছ থেকে উপকার পেতে পারেন। অতিরিক্ত লোভ আপনাকে ডোবাতে পারে। বেশি খরচের মনোভাব এড়িয়ে চলাই। 

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর)  অচেনা কোনও লোককে এড়িয়ে চলাই ভালো। অনেক দিনের পুরনো অশান্তি আবার ফিরে আসতে পারে। দরকারি আলোচনা দ্রুত সেরে ফেলা ভালো। কোনও ভুল সংশোধনের সুযোগ পেতে পারেন। অনিচ্ছা সত্ত্বেও কারও সাথে বন্ধুত্ব করতে হতে পারে। কর্মস্থলে খুব ধৈর্যের সাথে কাজ করতে হবে। অশুভ কোনও সঙ্কেত দ্রুত বোঝার চেষ্টা করাই ভালো। 

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) অপরের উপকার করতে গিয়ে বদনাম হতে পারে। নিজের লক্ষ্যে স্থির থাকুন, লাভবান হতে পারেন। নিজের সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। কারও কাছ থেকে কিছু ভালো খবর পেতে পারেন। কাউকে অপমানের হাত থেকে বাঁচাতে হতে পারে। 

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) ভালো কাজের পরিবর্তে অশান্তি জুটতে পারে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। কোনও বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি। হঠাৎ বিষয় সম্পত্তির প্রাপ্তিযোগ। অপ্রিয় সত্য কথা বলায় বিপত্তি আসতে পারে। 

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) কারও জন্য চিন্তা বাড়তে পারে। চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। কাছ বন্ধুর থেকে কিছু উপহার পেতে পারেন। যারা বিবাহের কথা ভাবছেন, তাদের জন্য খুব শুভ সময় আসছে। শিক্ষার্থীদের সামনে ভালো সময় আসতে পারে। 

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল নাও হতে পারে। পরিশ্রম করেও তার ফলস্বরূপ কিছু পাবেন না। কোনও বিষয়ে সংশয় নিয়ে প্রিয়জনের সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চশিক্ষার জন্য বিশেষ ভালো সময় নয়। 

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) ব্যবসায় বাড়তে পারে সমস্যা। সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ। কোনও মহৎ ব্যক্তি আপনার উপকার করতে পারেন। চাকরিতে বদলির সুযোগ আসতে পারে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। 

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) ব্যবসায় চাপ বৃদ্ধি পেতে পারে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখাই ভালো। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ না অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। পছন্দ মতো স্থানে ঘুরতে যাওয়ার সুযোগ পাবেন। প্রেমের কারণে কিছু খরচ বৃদ্ধি। 

এসকে
 

আরও পড়ুন

আরও
               
         
close