মিথুনের ব্যবসায় জনপ্রিয়তা, কর্মস্থলে শান্তি ভঙ্গ কন্যার
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২ | ১২ মাঘ ১৪২৮

মিথুনের ব্যবসায় জনপ্রিয়তা, কর্মস্থলে শান্তি ভঙ্গ কন্যার

পরিবর্তন ডেস্ক ১২:০৬ পূর্বাহ্ণ, নভেম্বর ২৯, ২০২১

মিথুনের ব্যবসায় জনপ্রিয়তা, কর্মস্থলে শান্তি ভঙ্গ কন্যার
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) যুক্তিপূর্ণ কথায় সকলের মন জয় করতে পারবেন। দূরের কোথাও ভ্রমণের সুযোগ আসতে পারে। আপনার সামনে বিশেষ কোনও কাজের সুযোগ আসতে পারে। পরিবারের দায়িত্ব পালনে সক্ষম না হতেও পারেন। উচ্চশিক্ষার জন্য বিশেষ কোনও সুযোগ আসতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) আইনি কাজ খুব ভালো হতে পারে। নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে বেকারদের। প্রেমে বাড়তে পারে জটিলতা। সহকর্মীর ভালো ব্যবহারে নিজেকে ভাসিয়ে না দেওয়াই ভালো। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়াই ভালো।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) ব্যবসায় বাড়তে পারে জনপ্রিয়তা। সঙ্গীতচর্চায় হাল ছাড়লে মুশকিল হবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব খারাপ। অতিরিক্ত ক্রোধের ফলে অশান্তি হতে পারে পরিবারে। 

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) কর্মস্থলে বাড়তে পারে সমস্যা। বেকারদের একাধিক কাজের জন্য আলোচনা হতে পারে। পারিবারিক ছোটখাটো সমস্যা বড় আকার নিতে পারে। প্রিয়জনের সাথে সম্পর্কের উন্নতি হবার সম্ভাবনা। 

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট)  পুরনো কোনও দামি বস্তু আপনার হাতে আসতে পারে। ব্যবসায় কর্মচারীর জন্য দ্বারা ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। শিক্ষার্থীদের যে কোনও পরীক্ষায় শুভ ফল লাভ হওয়ার যোগ রয়েছে।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর)  সহকর্মীর জন্য কর্মস্থলে শান্তি ভঙ্গ হতে পারে। ব্যবসার ক্ষেত্রে কর্মচারীর জন্য বাড়তে পারে সমস্যা। বিচক্ষণ বুদ্ধির জন্য সকলের মন জয় করতে পারবেন। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) ব্যবসায়িক উদ্বেগ থাকলেও সাফল্য আসতে পারে বাধা। অভিজ্ঞতার প্রকাশ বেশি না দেখানোই ভালো। পুরনো পাওনা পেতে বেগ পেতে হতে পারে। কর্মস্থলে বাড়তে পারে সমস্যা।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) নতুন কোনও বন্ধু সাথে যোগাযোগের সম্ভাবনা রয়েছে। শিল্পীদের জন্য দিনটি খুব শুভ হতে পারে। শত্রুর চক্রান্তে ব্যবসায় লাভ কম হবার সম্ভাবনা রয়েছে। প্রভাবশালী কারও কাছ থেকে উপকার পেতে পারেন।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) সুনাম বৃদ্ধি পেতে পারে সামাজিক কাজে। আইনি ঝামেলা জড়িয়ে পড়তে পারেন। সন্তানের ব্যাপারে বাড়তে পারে উদ্বিগ্নতা। ব্যবসায় লাভের আশা রাখলে একটু ঝুঁকি নিতে হতে পারে।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) অর্থ ব্যয় নিয়ে বাড়তে পারে চিন্তা। ব্যবসায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য লাভ হবার সম্ভাবনা। প্রেমের জন্য পরিবারে বিবাদ বাড়তে পারে।  কর্মস্থলে বাড়তে পারে জনপ্রিয়তা। বাড়তি কোনও কথা অশান্তি ডেকে আনতে পারে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) ব্যবসায় বাড়তে পারে সমস্যা। নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সাফল্য লাভ। কর্মক্ষেত্রে আজ আপনাকে হিংসার মুখে পড়তে হবে। বেকারদের কাজের সুযোগ আসার সম্ভাবনা রয়েছে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সন্তানদের নিয়ে সমাজে মুখ উজ্জ্বল হতে পারে। কর্মস্থলে কোনও দায়িত্ব বাড়তে পারে। সঞ্চয় নিয়ে নতুন করে পরিকল্পনা করতে পারেন। নিজের মতে চলার জন্য বাড়িতে বিবাদ হতে পারে। 

এসকে
 

আরও পড়ুন

আরও