বৃষের কর্মস্থলে জনপ্রিয়তা, ভ্রমণে বাধা মেষের
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২ | ১২ মাঘ ১৪২৮

বৃষের কর্মস্থলে জনপ্রিয়তা, ভ্রমণে বাধা মেষের

পরিবর্তন ডেস্ক ১২:০৮ পূর্বাহ্ণ, নভেম্বর ২৬, ২০২১

বৃষের কর্মস্থলে জনপ্রিয়তা, ভ্রমণে বাধা মেষের
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) প্রিয়জনের কাছ থেকে অঘাত আসতে পারে। ভ্রমণে বাধা আসতে পারে। খেলাধূলায় জনপ্রিয় লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় চিন্তা বাড়তে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) তৃতীয় ব্যক্তির জন্য প্রিয়জনের সাথে বিবাদ হতে পারে। কর্মস্থলে বাড়তে পারে জনপ্রিয়তা। বেকারদের চাকরির যোগাযোগ আসার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভালো।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) শৌখিনতার জন্য অতিরিক্ত খরচ হবার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় চাপ থেকে মুক্তি পেতে পারেন। বেকারদের সামনে ভালো সময় আসার সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত খরচের জন্য সঞ্চয় কম হতে পারে। 

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) বিয়ের ব্যাপারে যোগাযোগ আসতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি পেতে পারে। শিক্ষার্থীদের সামনে খারাপ সময় আসতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সাথে বাড়তে পারে মনমালিন্য।

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট)  কর্মস্থলে বাড়তি কাজের চাপ আসতে পারে। ভালো আর্থিক সুযোগ হাতছাড়া হওয়ার যোগ রয়েছে। ব্যবসায় হতে পারে শুভ পরিবর্তন। অতিরিক্ত ভাবপ্রবণতার জন্য কাজের ক্ষতি হবার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) ব্যবসায় অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে যোগাযোগ আসতে পারে। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। 

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর)  ভ্রমণ নিয়ে পরিবারের সঙ্গে আলোচনা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপের সম্ভাবনা। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় মানসিক শান্তি পেতে পারেন। 

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। কর্মস্থলে কাজের চাপ বাড়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের কারও জন্য ব্যয় বাড়তে পারে। ব্যবসায় শুভ খবর আসার সম্ভাবনা রয়েছে। 

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) কোনও কাজে বার বার চেষ্টা করে ফল নাও পেতে পারেন। শরীরে কোনও সমস্যা অবহেলা না করলে বাড়তে পারে সমস্যা। আইনি কোনও কাজের জন্য ভালো সুযোগ আসার সম্ভাবনা। ভালো ব্যবহারের জন্য ব্যবসায় সুবিধা হতে পারে। 

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) প্রিয়জনের খারাপ কাজের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায়  ক্ষতি হবার সম্ভাবনা রয়েছে। বাড়তি খরচের জন্য পরিবারে কারও সাথে বিবাদ হতে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়ার সম্ভাবনা রয়েছে। সামাজিক সম্মান বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) বাড়িতে অনেক অতিথি আসায় খরচ নিয়ে চিন্তা। ব্যবসায় বাড়তি সুযোগ আসতে পারে। প্রিয়জনের সাথে বিবাদের আশঙ্কা। অযথা খরচ বাড়তে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) কর্মক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে যোগাযোগ আসতে পারে। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে।  

এসকে
 

আরও পড়ুন

আরও