তুলার ব্যবসায় সমস্যা, কর্মস্থলে উন্নতি কন্যার
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ | ১৬ অগ্রহায়ণ ১৪২৮

তুলার ব্যবসায় সমস্যা, কর্মস্থলে উন্নতি কন্যার

পরিবর্তন ডেস্ক ১২:০৯ পূর্বাহ্ণ, নভেম্বর ২৩, ২০২১

তুলার ব্যবসায় সমস্যা, কর্মস্থলে উন্নতি কন্যার
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) ব্যবসায় ভালো কিছু ভাবতে পারেন। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ। অযথা ব্যয় বাড়তে পারে। কোনও কাজে বারবার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভালো সুযোগ আসতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় একটু শান্তি পেতে পারেন। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। তবে দাম্পত্য জীবনে কোনও সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। গান-বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। 

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) ব্যবসায় বাড়তি যোগাযোগ। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি। অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি। কর্মস্থলে উন্নতি ঘটতে পারে। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। 

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট)  সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা। সারাদিন কোনও কাজে ব্যস্ত হতে হবে। চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারা দিন কোনও প্রিয়জনের সাথে থাকার জন্য মনে আনন্দ। খেলাধূলার ক্ষেত্রে শুভ পরিবর্তন। ব্যবসায় চাপ বাড়তে পারে।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর)  বাড়তি কাজের চাপ নিয়ে চিন্তা। মানসিক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসায় চাপ ও খরচ বাড়তে পারে। কর্মস্থলে উন্নতির সুযোগ আসতে পারে। 

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) বুদ্ধির ভুলের জন্য কাজে মাশুল দিতে হবে। ব্যবসায় বাড়তে পারে সমস্যা। বুদ্ধির জোরে শত্রু জয়। সম্পত্তির ব্যাপারে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। 

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) বাড়তি কিছু খরচের জন্য চিন্তা। প্রেমের জন্য কোনও সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। মধুর কথাবার্তা বলার জন্য বিপদ থেকে উদ্ধার। কাজের ক্ষেত্রে উন্নতির চেষ্টা। সন্তানের কোনও ব্যবহারের কষ্ট পেতে পারেন। 

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) কোনও চেষ্টা যেতে পারে বিফলে। বুদ্ধির ভুলের জন্য কাজের ক্ষতি হতে পারে। ব্যবসায় মন্দা আসতে পারে। আপনার কোনও নিন্দা বা সমালোচনা হতে পারে। কর্মস্থলে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক। ভ্রমণের জন্য দিনটি ভালো।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) সন্তানের জন্য বাড়তে পারে আনন্দ। ভালো কোনও জিনিস নষ্ট হতে পারে। কোনও বন্ধুর থেকে ক্ষতি হতে পারে। ব্যবসায় চাপ আসতে পারে। ভ্রমণ হতে পারে শুভ।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) ব্যবসায় কোনও বাড়তি লাভ আসতে পারে। মানসিক অস্থিরতার সম্ভাবনা। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সুযোগ। আইনি কোনও কাজের জন্য ঝামেলা বাড়তে পারে। কাজের ক্ষেত্রে কোনও ভালো সুযোগ আসতে পারে। 

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) ব্যবসার জন্য কোনও শুভ যোগাযোগ আসতে পারে। কোনও লোকের কাছে দয়ার পাত্র হতে পারেন। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাড়তি কোনও ব্যবসা থেকে অর্থ আসতে পারে। 

এসকে
 

আরও পড়ুন

আরও