সিংহের কর্মক্ষেত্রে জনপ্রিয়তা, প্রেমে আঘাত কন্যার
Back to Top

ঢাকা, রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ | ২০ অগ্রহায়ণ ১৪২৮

সিংহের কর্মক্ষেত্রে জনপ্রিয়তা, প্রেমে আঘাত কন্যার

পরিবর্তন ডেস্ক ১২:০৯ পূর্বাহ্ণ, অক্টোবর ২৭, ২০২১

সিংহের কর্মক্ষেত্রে জনপ্রিয়তা, প্রেমে আঘাত কন্যার
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) সমাজসেবায় কিছু দান করার ইচ্ছা থাকতে পারে। সহকর্মীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করতে পারেন। উচ্চাকাঙ্খা বৃদ্ধি পেতে পারে। তৃতীয় কারও জন্য অশান্তি হতে পারে প্রিয়জনের সাথে। বেশি তর্ক বিতর্ক আজ বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য পেতে পারেন।
বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) ব্যবসায় আর্থিক উন্নতির সম্ভাবনা আছে। প্রিয়জনের সাথে বিবাদ বাধতে পারে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কর্মস্থলে বাড়তে পারে সমস্যা। সন্তানকে সাহায্য করতে পেরে আনন্দ পেতে পারেন। পরিবেশ আপনার অনুকূল থাকবে।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) অফিসে কোনও বিষয়ে একটা পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। নিজের আচরণ সংযত করে ব্যবসা করাই ভালো। সঠিক বিচার আপনাকে অনেক দূর নিয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে নিজেকে একটু গুটিয়ে রাখাই ভালো। সদুপায়ে আয় বৃদ্ধির চিন্তা করা উচিত হবে না। প্রশাসনিক দায়িত্ব আসতে পারে।

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) পরের উপকার করে সম্মান পেতে পারেন। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। দূরের ভ্রমণে বাধা আসতে পারে। বাড়িতে অতিথি সমাবেশ হবে। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, অশান্তি হতে পারে। প্রেমে আঘাত আসতে পারে। 

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট)  কর্মক্ষেত্রে বৃদ্ধি পেতে পারে জনপ্রিয়তা। শিক্ষার্থীদের জন্য সময়টা খুব একটা ভালো নাও হতে পারে। চিকিৎসার জন্য অতিরিক্ত খরচ হতে পারে। ভালো কাজ করে উৎফুল্লতা থাকতে পারেন। কোনও দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে। 

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর)  অতিরিক্ত পরিশ্রমে শরীরে ক্লান্তি আসতে পারে। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হওয়ায় আনন্দ পেতে পারেন। নিজের প্রতিভা দেখানোর সুযোগ আসতে পারে।  কর্মস্থলে আপনি সহকর্মীর জন্য বিপদে পড়তে পারেন। সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পাওয়ার আশঙ্কা আছে। 

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) ব্যবসায় বেশি বিনিয়োগ না করাই শ্রেয়। অধৈর্য হলে কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি কেনা নিয়ে বিচক্ষণতার প্রয়োজন। উপার্জন বাড়ানো নিয়ে পরিবারে কারও সাথে মতবিরোধের আশঙ্কা। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে।  সমাজের জন্য কিছু করার ফলে সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। 

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) কর্মে বদলির সম্ভাবনায় মানসিক চাপ বাড়বে। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য রক্ষা করার জন্য বাড়তে পারে সমস্যা। আপনার অজান্তে গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় সমস্যা থাকলেও । প্রতিবেশীর উস্কানিতে সংসারে অশান্তি দেখা দেবে। শত্রু পক্ষকে মানিয়ে চলাই শ্রেয়।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) শত্রুর আক্রমণ থেকে সাবধান থাকাই ভালো। জমি কেনাবেচায় প্রচুর লাভ হতে পারে। পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে। ব্যবসায় বাড়তে পারে বিবাদের আশঙ্কা। কোনও আর্থিক সুবিধা পেতে পারেন। কোনও কাজের জন্য বাড়িতে সম্মান নষ্ট হবে।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) বাড়িতে অতিথি সমাগম হতে পারে। প্রাথমিক স্তরের পড়াশোনার জন্য সময়টা খুব ভালো। চাকরিজীবীদের জন্য সময়টা খুব ভালো। ব্যবসা নিয়ে মনে একটা ভয় কাজ করতে পারে। সন্তানদের ভালো কোনও খবর আসতে পারে।  শিক্ষার্থীদের সামনে উন্নতি অপেক্ষা করছে। 

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) আজ অযথা খরচ হতে পারে। শিক্ষার্থীরা শুভ ফল লাভ পারেন। খুব সাবধানে না প্রতারিত হতে পারেন। কর্মস্থলের বাড়তে পারে সমস্যা। বিপদে বন্ধুর বিষয়ে সাহায্য পেতে পারেন। ব্যবসায় নতুন যোগাযোগ আসতে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)  যেকোনও বিপদে বুদ্ধি স্থির রাখাই ভালো। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময় আসতে পারে। ব্যবসায় সাফল্য পেতে বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা আদায় করতে ভোগান্তি হতে পারে। 

এসকে
 

আরও পড়ুন

আরও