মেষের কর্মস্থলে সম্মান, ব্যবসায় সমস্যা বৃষের
Back to Top

ঢাকা, রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ | ২০ অগ্রহায়ণ ১৪২৮

মেষের কর্মস্থলে সম্মান, ব্যবসায় সমস্যা বৃষের

পরিবর্তন ডেস্ক ১২:০৫ পূর্বাহ্ণ, অক্টোবর ২৫, ২০২১

মেষের কর্মস্থলে সম্মান, ব্যবসায় সমস্যা বৃষের
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) অতিরিক্ত গর্ব বিপদ ডেকে আনতে পারে। অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ কোনো সুখবর পেতে পারেন। কর্মস্থলে সম্মান প্রাপ্তি। বন্ধুর বিপদে আত্মীয়ের কাছ থেকে ভালো সাহায্য পেতে পারে। অতিরিক্ত অর্থ অপচয়ের জন্য পরিবারে কারও সাথে বিবাদ হতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল২০ মে) একটু সাবধানে চলাফেরা না করলে বিপদের আশঙ্কা। প্রিয়জনের প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। লোকে দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের ভালো কাজের জন্য গর্ববোধ হতে পারে। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে।

মিথুন রাশি: (২১ মে২০ জুন) পরিবারে কারওর ব্যবহারে মনে ক্ষোভ সৃষ্টি। ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) প্রিয়জনের কোনও খারাপ খবর পেতে পারেন। অযথা ভ্রমণ হতে পারে। সমাজের কোনও কাজের দায়িত্ব বৃদ্ধি। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সাথে বিবাদে না যাওয়াই ভালো। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। ব্যবসায় অর্থক্ষতি হবার সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্টব্যবসা ভালো চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভালো নাও হতে পারে। শিক্ষার্থীদের জন্য খুব ভালো খবর আসতে পারে। অনিচ্ছাকৃত ভাবে হলেও কোনও কাজ ফেলে রাখবেন না। আপনার কথায় মানুষ সন্তুষ্ট হবেন। শত্রুপক্ষের সাথে আপস করে নিজের কাজ উদ্ধার করতে পারবেন। প্রয়োজনীয় বিষয়ে তাড়াতাড়ি এগিয়ে যাওয়াই ভালো।

কন্যা রাশি: (২২ আগষ্ট২২ সেপ্টেম্বরঅতিরিক্ত সহজ থাকার জন্য কাজের ক্ষতি হতে পারে। অশান্তির থেকে সাবধান থাকুন। ব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। কর্মস্থলে কাজের চাপ বৃদ্ধি। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর২১ অক্টোবর) দূরে কোনও স্থানে ভ্রমণে যাওয়ার জন্য খরচ বাড়তে পারে। আত্মীয়দের নিয়ে কোনও বিবাদ ঘটতে পারে। প্রেমের ব্যাপারে অভিমান বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগানো ভালো। বন্ধুর জন্য কোনও বিপদ দেখা দিতে পারে।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর২০ নভেম্বর) সামাজিক কাজে বাড়তে পারে সম্মান। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোনও স্থানে ভ্রমণের জন্য খরচ। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। যারা গান-বাজনা নিয়ে কাজ করেন, তাদের জন্য ভালো সময়। আর্থিক চাপ বাড়তে পারে।

ধনু রাশি: (২১ নভেম্বর২০ ডিসেম্বর) কর্মস্থালে পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। আর্থিক টানাপড়েনের জন্য অশান্তি হতে পারে পরিবারে। প্রিয়জনের সাথে সুসম্পর্ক বজায় থাকতে পারে। কোনও কঠিন কাজ সহজ ভাবে করতে সক্ষম হবেন। সন্তানের জন্য চঞ্চলতা বৃদ্ধি পেতে পারে। একাধিক আয়ের পথ আসতে পারে সামনে।

মকর রাশি: (২১ ডিসেম্বর২০ জানুয়ারি) কর্মস্থলে অশান্তি বাড়তে পারে। উপার্জনের ভাগ্য ভালো আর্থিক উন্নতি বজায় থাকবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। অকারণে কারও সাথে তর্ক বাধতে পারে।

বিবাদ হতে পারে প্রিয়জনের সাথে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) আপনার কোনও প্রতিভার জন্য জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতিরিক্ত মাত্রায় বিশ্বাস না করাই ভালো। কোনও ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। কোনও প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে উপকার পেতে পারেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ) ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের জন্য ভালো সময় আসতে পারে। নিজের কৌশলে ব্যবসায় অগ্রগতির আভাস। পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হতে পারে। অতিরিক্ত ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে।

এসকে

 

আরও পড়ুন

আরও