মীনের কর্মক্ষেত্রে জনপ্রিয়তা, আইনি ঝামেলা মিথুনের
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১ | ১৩ কার্তিক ১৪২৮

মীনের কর্মক্ষেত্রে জনপ্রিয়তা, আইনি ঝামেলা মিথুনের

পরিবর্তন ডেস্ক ১২:০৭ পূর্বাহ্ণ, অক্টোবর ০৯, ২০২১

মীনের কর্মক্ষেত্রে জনপ্রিয়তা, আইনি ঝামেলা মিথুনের
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) বেকারদের কাজের ভালো যোগাযোগ আসতে পারে। বুদ্ধির ভুলে কর্মস্থলে ক্ষতি হতে পারে। ব্যবসায় মন্দা আসার সম্ভাবনা রয়েছে। কোথাও আপনার নিন্দা হতে পারে। আয় বৃদ্ধি ও সঞ্চয় বৃদ্ধি পেতে পারে। ভ্রমণের জন্য দিনটি ভালো না হতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) ব্যবসায় সমস্যা বৃদ্ধি পাবার সম্ভাবনা রয়েছে। যেকোনও কারণে আনন্দ বৃদ্ধির যোগ। শারীরিক সমস্যা বাড়তে পারে। কাজের চাপ বাড়তে পারে। প্রিয়জনের সাথে বাড়তে পারে সমস্যা। মানসিক উত্তেজনা না থাকাই ভালো। চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের কোনও লোকের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন)  ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। মানসিক অস্থিরতা বজায় থাকতে পারে। গঠনমূলক কাজে উন্নতির সুযোগ। বেকারদের কোনও কাজ নিয়ে আলোচনা হতে পারে। আইনি কাজে ঝামেলা বাড়তে পারে। কাজের কোনও ভালো সুযোগ আসতে পারে। 

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) বাড়তি কিছু খরচের জন্য চিন্তা। প্রেমের কারণে কোনও সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। মধুর কথাবার্তা বলার জন্য বিপদ থেকে উদ্ধার। শত্রুর ব্যাপারে চাপ। পড়াশোনার সুযোগ বৃদ্ধি পেতে পারে। কাজের ক্ষেত্রে উন্নতির চেষ্টা। সন্তানের চিন্তা বৃদ্ধি পাবার সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট)  প্রেমের ব্যাপারে মানসিক যন্ত্রণা বৃদ্ধি। বাড়তি কিছু আয় করতে গিয়ে বিপদ ঘটতে পারে। মানসিক সমস্যা বাড়তে পারে। কোনও বন্ধুর কারণে নিজের ক্ষতি হতে পারে। ব্যবসায় কোনও চাপ আসতে পারে। আপনার ব্যবহার লোকের খারাপ লাগতে পারে। 

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর)  কাজের ব্যাপারে ব্যাকুলতা দেখা দিতে পারে। ব্যবসায় কোনও শুভ যোগাযোগ আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়ার সম্ভাবনা রয়েছে। বাড়তি কোনও ব্যবসা থেকে অর্থ আসতে পারে। ভ্রমণ হতে পারে শুভ।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) কোনও কারণে মনে ভীষণ সংশয় কাজ করতে পারে। অর্থভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকতে পারে। প্রেমে সাফল্য লাভ। কুটিরশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতি। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য সমস্যা বাড়তে পারে কর্মস্থলে।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) উচ্চশিক্ষার কারণে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। শরীরে কোনও অসুবিধা থাকলে দ্রুত চিকিৎসা করানোই ভালো। কর্মস্থলে সহকর্মীদের কাছ থেকে সম্মান পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে খুব ভাবনাচিন্তা করে এগোনোই ভালো। প্রচুর ব্যয় বৃদ্ধি হওয়ায় সমস্যা দেখা দিতে পারে পরিবারে। 

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) গবেষণার কাজে সাফল্য আসতে পারে। খুব কাছের মানুষের জন্য সমস্যা সৃষ্টি হতে পারে প্রেমে। হস্তশিল্পে দক্ষতা দেখানোর সুযোগ আসতে পারে। কোনও কাজের জন্য সমাজে সুনাম পেতে পারেন। সন্তানদের সঙ্গে মতবিরোধ। ভাগ্যোন্নতির কোনও উপায় খুঁজে পেতে পারেন। 

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  কাউকে কোনও কথা না দেওয়াই ভালো। কাজে বিশেষ মনযোগী হয়ে উঠতে পারেন। কোনও বিশেষ বন্ধুর জন্য পরিবারে অশান্তি হতে পারে। আপনার কোমল স্বভাব অনেকের কাছে প্রিয় হয়ে উঠতে পারেন। দূর থেকে কোনও সুসংবাদ আসতে পারে। 

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি)  ভালো কাজে কিছু অর্থব্যয় হতে পারে। বন্ধুর জন্য নিজের জীবনে কোনও সমস্যা সৃষ্টি হতে পারে। কর্মসূত্রে দূরে কোথাও যেতে হতে পারে। অতিরিক্ত ক্রোধের জন্য বিপদে পড়তে পারেন। শারীরিক সমস্যায় বাড়তে পারে ভোগান্তি। 

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)  নিজের বিলাসিতার জন্য বাড়তি খরচ হতে পারে। কোনও বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয়ে ঝামেলা হতে পারে। কর্মক্ষেত্রে বাড়তে পারে জনপ্রিয়তা। পারিবারিক শান্তি বজায় থাকতে পারে। 

এসকে
 

আরও পড়ুন

আরও