মেষের সমস্যা কর্মস্থলে, ব্যবসায় উন্নতি বৃষের
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১ | ২৩ অগ্রহায়ণ ১৪২৮

মেষের সমস্যা কর্মস্থলে, ব্যবসায় উন্নতি বৃষের

পরিবর্তন ডেস্ক ১২:০৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২১

মেষের সমস্যা কর্মস্থলে, ব্যবসায় উন্নতি বৃষের
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) জলপথে ভ্রমণ না করাই শ্রেয়। নিজের কাজ সম্পূর্ণ না করার জন্য সমস্যা বাড়তে পারে কর্মস্থলে। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ হবার সম্ভাবনা। সামাজিক কোনও কাজের জনপ্রিয়তা বৃদ্ধি পেতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) পারিবারিক সম্পত্তি নিয়ে কোনও অশান্তির সৃষ্টি হতে পারে। অতিরিক্ত রাগের কারণে কর্মস্থলে ঝামেলার সম্ভাবনা রয়েছে। অসৎসঙ্গে ক্ষতির যোগ রয়েছে। যুক্তিপূর্ন আলোচনায় সম্মান বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) বন্ধু নির্বাচনের সময় সতর্ক থাকাই ভালো। শিক্ষা ক্ষেত্রে ব্যাঘাত হওয়ার সম্ভবনা রয়েছে। নিকটবর্তী কোনও আত্মীয়কে নিয়ে বাড়িতে অশান্তির আশঙ্কা। ন্যায্য পাওনা আদায় করতে বাড়তে পারে সমস্যা। অতিরিক্ত ব্যয় হতে পারে প্রিয়জনের কারণে।  

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) সঙ্গীতচর্চায় অগ্রগতির সুযোগ মিলতে পারে। গুরুজনদের সাথে তর্কে না যাওয়াই ভালো। দূর থেকে আসতে পারে খারাপ খবর। নিজের ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান হতে পারে। কর্মস্থলে কোনও রকম বদল দেখা দিতে পারে।

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট)  প্রিয়জনের অসুস্থতার জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। পরিবারের কারোও খারাপ ব্যবহারের ফলে মন বিষন্ন থাকতে পারে। কর্মস্থলে কাজের অগ্রগতি হবার সম্ভাবনা রয়েছে। পরিবারের সাথে ভ্রমণ নিয়ে আলোচনা হতে পারে। 

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর)  অপ্রিয় সত্যি কথা বলায় বাড়তে পারে সমস্যা। কর্মস্থলের ঝামেলা কেটে যেতে পারে। তৃতীয় কোনও ব্যক্তির জন্য পরিবারে দেখা দিতে পারে সমস্যা। বন্ধুর থেকে বিশেষ সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। 

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) শিক্ষার্থীদের জন্য সময়টা খুব অনুকূল হতে পারে। বেশি রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। পাওয়া টাকা ফেরত পাবার জন্য অপেক্ষা করতে হতে পারে। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হবার সম্ভাবনা রয়েছে। 

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) সম্পত্তি নিয়ে সৃষ্টি হতে পারে অশান্তি। কর্মচারীর জন্য ব্যবসায় বাড়তে পারে সমস্যা। সতর্ক না হলে কর্মক্ষেত্রে ঝামেলার আশঙ্কা আছে। পরিবারে কারও শারীরিক অসুস্থতার জন্য ভুগতে হতে পারে। বন্ধুদের প্রতি আবেগ বৃদ্ধি পাবার সম্ভাবনা রয়েছে। 

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর)  যানবাহনে চলাচল সতর্ক না হলে বিপদের আশঙ্কা রয়েছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ কোনও সমস্যার সমাধান হবার সম্ভাবনা রয়েছে। বেকাররা নতুন কোনও কাজের সুযোগ পেতে পারেন। ব্যবসায় শত্রুর দ্বারা ক্ষতি হবার সম্ভাবনা রয়েছে।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) কর্মস্থলের ঝামেলা কেটে যেতে পারে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। অপ্রিয় সত্যি কথা বলায় বাড়তে পারে সমস্যা।  হঠাৎ বিষয় সম্পত্তির প্রাপ্তি যোগ রয়েছে। প্রিয়জনের সাথে বিরোধ হতে পারে। 

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) সামাজিক কাজে বাড়তে পারে সুনাম। পরিবারে কারও শারীরিক সমস্যায় বাড়তে খরচ। প্রভাবশালী কোনও ব্যক্তির থেকে সাহায্য পেতে পারেন। বেকারদের কর্মলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। পারিবারিক সমস্যা দেখা দিতে পারে। 

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) ব্যবসায় বিশেষ লাভের সুযোগ আসার সম্ভাবনা রয়েছে। দূরের ভ্রমণ পরিকল্পনা সফল হতে পারে। শিক্ষার্থীদের জন্য সামনে আসতে পারে ভালো সময়। সঙ্গীতের সাথে যুক্তদের ভালো সুযোগ আসতে পারে। 

এসকে
 

আরও পড়ুন

আরও