ধনুর কর্মস্থলে সুনাম, প্রেমে অশান্তি বৃদ্ধি মেষের
Back to Top

ঢাকা, বুধবার, ১ ডিসেম্বর ২০২১ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮

ধনুর কর্মস্থলে সুনাম, প্রেমে অশান্তি বৃদ্ধি মেষের

পরিবর্তন ডেস্ক ১২:০৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২১

ধনুর কর্মস্থলে সুনাম, প্রেমে অশান্তি বৃদ্ধি মেষের
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) নিজের মতে চলার জন্য পরিবারে কারও সাথে বিবাদ হতে পারে। অতিরিক্ত ব্যয় নিয়ে সঙ্গীর সাথে মতবিরোধ হতে পারে। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। সঞ্চয় নিয়ে নতুন করে পরিকল্পনা করতে পারেন। প্রেমে অশান্তি বৃদ্ধি পেতে পারে।
বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) ভালো কাজের খবর পেতে পারেন। সন্তানদের নিয়ে পরিবারে কলহের সৃষ্টি হতে পারে। নিজের প্রতিভা ফুটিয়ে তোলার সুযোগ পেতে পারেন। কোনও বিষয়ে ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ না করাই ভলো। 

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) বিচক্ষণ বুদ্ধির জন্য সকলের মন জয় করতে পারবেন। গান বাজনার প্রতি আজ একটু বেশি আকৃষ্ট হতে পারেন। কর্মস্থলে ক্ষতির সম্ভাবনা রয়েছে। সাবধানে চলাফেরা না করলে বাড়তে পারে সমস্যা। ব্যবসার ক্ষেত্রে কর্মচারীর ওপর কড়া নজর রাখাই ভালো। 

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) ভাই-বোনের সম্পর্কে ভাঙ্গন ধরতে পারে। অহংকারের ফলে অশান্তি বৃদ্ধি পেতে পারে। ক্রীড়ার সঙ্গে যুক্তদের অগ্রগতির যোগ রয়েছে। দূরে কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কর্ম ব্যস্ততায় দিন কাটতে পারে। প্রেমে সফলতা পাওয়ার সম্ভাবনা আছে। 

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট)  যেকোনও পরীক্ষায় স্বীকৃতি লাভের যোগ রয়েছে। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। সন্তানদের নিয়ে সমাজে মুখ উজ্জ্বল হবার সম্ভাবনা রয়েছে। প্রতিবেশীদের জন্য হেনস্থা হতে হবে। অফিসে কোনও দায়িত্ব বাড়তে পারে। শিক্ষার্থীদের যেকোনও পরীক্ষায় শুভ ফল লাভ হওয়ার যোগ রয়েছে।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর)  বাড়তি খরচের জন্য মানসিক চাপ বাড়তে পারে। দেরি হলেও কর্মস্থলে সুনাম বৃদ্ধি পাবার সম্ভাবনা রয়েছে। মানসিক অশান্তি বৃদ্ধি পেতে পারে। পুরনো কোনও দামি বস্তু আপনার হাতে আসতে পারে। পুরনো কোনও বন্ধুর সাথে দেখা হতে পারে। প্রিয়জনের সাথে অকারণে অশান্তি হতে পারে। 

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) পুরনো কোনও সমস্যার সমাধান করতে গিয়ে নাজেহাল হতে পারেন। বিচক্ষণ কোনও ব্যক্তির জন্য কর্মস্থলে উন্নতির যোগ রয়েছে। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়াই ভালো।  প্রতিবেশীদের সাথে হতে পারে ঝামেলা। হস্তশিল্পের সাথে যুক্ত ব্যবসায়ীদের জন্য দিনটি খুব ভালো হতে পারে।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) প্রিয়জনের সাথে বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। শারীরিক কোনও সমস্যা বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে উন্নতির যোগ রয়েছে। বন্ধুর দ্বারা উপকার পেতে পারেন। ব্যবসায় নিজের ভুলে ক্ষতির সম্ভাবনা রয়েছে। 

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর)  কর্মস্থলে সুনাম বৃদ্ধি পেতে পারে। আইনি  ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। ব্যবসার কাজে বাধা আসার সম্ভাবনা রয়েছে। সন্তানদের নিয়ে বাড়তে পারে উদ্বিগ্নতা। প্রেমে প্রতারিত হওয়ার যোগ রয়েছে। 

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) কর্মক্ষেত্র পরিবর্তনের সুযোগ আসতে পারে। শিল্পীদের জন্য দিনটি খুব শুভ। নতুন কোনও বন্ধু সাথে যোগাযোগের সম্ভাবনা রয়েছে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি বৃদ্ধি পাবে। সম্পত্তি নিয়ে অশান্তি বাড়তে পারে। 

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে। শারীরিক সমস্যা বাড়তে পারে। বাড়তি কোনও খরচের জন্য বিবাদের সম্ভাবনা রয়েছে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) ব্যবসায় বিশেষ নজর না দিলে বাড়তে ব্যয়। প্রিয়জনের সাথে মতবিরোধ হতে পারে। সৌখিন বস্তু কেনার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। কারও থেকে সু-পরামর্শ পেতে পারেন। কর্মস্থলে সুনাম বৃদ্ধি পেতে পারে। 

এসকে
 

আরও পড়ুন

আরও