মীনের কর্মস্থলে উন্নতি, প্রিয়জনের সাথে অশান্তি তুলার
Back to Top

ঢাকা, সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১ | ৫ আশ্বিন ১৪২৮

মীনের কর্মস্থলে উন্নতি, প্রিয়জনের সাথে অশান্তি তুলার

পরিবর্তন ডেস্ক ১২:০৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২১

মীনের কর্মস্থলে উন্নতি, প্রিয়জনের সাথে অশান্তি তুলার
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) খেলাধূলার সাথে যুক্তদের সামনে ভালো সুযোগ আসতে চলেছে। অকারণ খরচ হবার সম্ভাবনা। বিষয় সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। কর্ম পরিবর্তনের সিদ্ধান্ত না নেওয়াই ভালো। আত্মীয়দের সাথে মনোমালিন্য মিটে যাবার সম্ভাবনা রযেছে পারে।
বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) অনেক পুরনো কোনও বন্ধুর সাথে দেখা হতে পারে। উচ্চশিক্ষার জন্য বাইরে যাওয়ার সুযোগ পেতে পারেন। সন্তানদের জন্য চিন্তা থাকতে পারে। চলাফেরায় সতর্ক না হলে সমস্যা বাড়ার সম্ভাবনা। বেকারদের উপার্জনের নতুন পথ সামনে আসতে পারে। অপ্রত্যাশিত কিছু লাভ হবার সম্ভাবনা রয়েছে। ভুল সিদ্ধান্তে পরিবারের শান্তি নষ্ট হতে পারে।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) যেকোনও বিবাদ বেশি বাড়তে না দেওয়াই ভালো। ব্যবসায়ীদের সামনে বাড়তে পারে সমস্যা। বিলাসিতার জন্য খরচ হবার সম্ভাবনা রয়েছে। নতুন বাড়ি তৈরির জন্য উদ্যোগী হতে পারেন। স্বাস্থ্যকর পরিবেশে ভ্রমণের পরিকল্পনা হবার সম্ভাবনা। প্রিয়জনের সাথে মনোমালিন্য মিটে যেতে পারে। 

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) ব্যবসায় মনোযোগ থাকলেও অতিরিক্ত খরচ হতে পারে। নতুন কোনও কাজের ব্যবস্থা হতে পারে বেকারদের। সামাজিক কাজে জনপ্রিয়তা পেতে পারেন। চাকরিজীবীদের জন্য সময়টা খুব ভালো হতে পারে। সন্তানদের জন্য অতিরিক্ত খরচ হতে পারে। সঙ্গীতচর্চায় আসতে পারে বাঁধা।

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট)  জলপথে ভ্রমণে না যাওয়াই ভালো। সামাজিক কোনও কাজে কিছু দান করতে হতে পারে। শারীরিক সমস্যায় ভোগান্তির আশঙ্কা। কর্মক্ষেত্রে নিজের ভুলে বাড়তে পারে সমস্যা।   অতিরিক্ত ক্রোধের জন্য নিজের ক্ষতি হবার সম্ভাবনা পারে।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভালো হতে পারে। ব্যবসায় কর্মচারীকে বিশ্বাস না করাই ভালো। বিচক্ষণতার জন্য সকলের মন জয় করতে পারবেন। সঙ্গীতের সাথে যুক্তদের সামনে আসতে পারে ভালো সময়। ভুল বুঝতে পারায় পরিবারে শান্তি ফিরে আসতে পারে। আর্থিক সমস্যা বাড়ার সম্ভাবনা।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) কর্মসূত্রে  বিদেশ যাত্রা হতে পারে। মানসিক অস্থিরতা বৃদ্ধি পেতে পারে। যে কোনও কাজ স্থির সিদ্ধান্তে করাই ভালো। নিজের বুদ্ধিতে শত্রুর সাথে মোকাবিলা করতে সক্ষম হবেন। দূর থেকে আসতে পারে উপহার। অন্যের ভুল ভাঙাতে গিয়ে প্রিয়জনের সাথে অশান্তি হতে পারে। প্রতিবেশীদের সাথে বিবাদ থেকে দূরে থাকাই ভালো।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) আর্থিক ক্ষতির আশঙ্কা আছে। ব্যবসায় সাফল্য থাকলেও খরচও হতে বেশি। উচ্চশিক্ষার জন্য হতে পারে বিদেশ যাত্রা। যেকোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করাই ভালো। দুঃস্থ ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে। কোনও অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াতে পারে। 

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) অকারণে কারও সাথে অশান্তি বাঁধতে পারে। দূরের ভ্রমণ হতে শুভ। প্রেমে সাফল্য পাওয়ার সম্ভাবনা আছে। পরিবারে কাজের চাপ বৃদ্ধি পাওয়ায় চিন্তা বাড়তে পারে। অন্যের দ্বারা কর্মস্থলে নিজের ক্ষতির আশঙ্কা আছে। অতিরিক্ত খরচ থেকে সাবধান থাকাই ভালো।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) শিক্ষার্থীদের জন্য শুভ সময় আসতে পারে সামনে। ব্যবসায় আকস্মিক লাভ হবার সম্ভাবনা। কোনও কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। শারীরিক সমস্যায় ভোগান্তির আশঙ্কা। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা। 

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) ঘরে বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হতে পারেন। সন্তানদের শুভ যোগাযোগ আসতে পারে। পরিবারে কারও সাথে অশান্তির যোগ রয়েছে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভালো নাও হতে পারে। 

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শত্রুর সঙ্গে আপস করা যেতে পারে। বিচক্ষণ ব্যক্তির জন্য কর্মস্থলে উন্নতির সম্ভাবনা রয়েছে। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়াই ভালো। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। প্রতিবেশীদের সাথে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় লাভ হবার সম্ভাবনা রয়েছে।

এসকে
 

আরও পড়ুন

আরও