বুড়িগঙ্গায় লঞ্চডুবি: প্রতিবেদন ১৭ আগস্ট
Back to Top

ঢাকা, সোমবার, ৬ জুলাই ২০২০ | ২২ আষাঢ় ১৪২৭

বুড়িগঙ্গায় লঞ্চডুবি: প্রতিবেদন ১৭ আগস্ট

আদালত প্রতিবেদক ৬:৪৪ অপরাহ্ণ, জুন ৩০, ২০২০

বুড়িগঙ্গায় লঞ্চডুবি: প্রতিবেদন ১৭ আগস্ট
বুড়িগঙ্গায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে লঞ্চডুবির ঘটনায় দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৭ আগস্ট দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার বিকালে মামলার এজাহার আদালতে পৌছালে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুন্নাহার মামলার এজাহার গ্রহণ করেন। এজাহারটি গ্রহণ করে দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল আলমকে আগামী ১৭ আগস্ট প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

এর আগে গতকাল সোমবার রাতে নৌ পুলিশ সদরঘাট থানার এসআই মোহাম্মদ শামসুল বাদী হয়ে অবহেলাজনিত হত্যার অভিযোগ এনে এমভি ময়ূর-২ লঞ্চের মালিকসহ সাত জনের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- এমভি ময়ূর- ২ এর মালিক মোসাদ্দেক হানিফ ছোয়াদ (৩৩), মাস্টার আবুল বাশার মোল্লা (৬৫), জাকির হোসেন (৩৯), ইঞ্জিন চালক শিপন হাওলাদার (৪৫), চালক শাকিল হোসেন (২৮), সুকানি নাসির মৃধা (৪০) ও সুকানি হৃদয় (২৪)।

গতকাল সদরঘাটে ভেড়ানোর আগ চাঁদপুরগামী ময়ূর-২ লঞ্চটি মর্নিং বার্ডকে ধাক্কা দিলে সেটি ডুবে যায়। লঞ্চডুবির ঘটনায় শেষ খবর পর্যন্ত ৩৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। অর্ধশতাধিক যাত্রী নিয়ে মুন্সীগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসে মর্নিং বার্ড নামের এই লঞ্চটি।

এমআই/জেডএস

 

: আরও পড়ুন

আরও