সাংবাদিক নান্নুর মৃত্যুর ঘটনায় স্ত্রী -শাশুড়ির বিরুদ্ধে মামলা
Back to Top

ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০ | ২৯ আষাঢ় ১৪২৭

সাংবাদিক নান্নুর মৃত্যুর ঘটনায় স্ত্রী -শাশুড়ির বিরুদ্ধে মামলা

পরিবর্তন প্রতিবেদক ১০:৪৭ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০

সাংবাদিক নান্নুর মৃত্যুর ঘটনায় স্ত্রী -শাশুড়ির বিরুদ্ধে মামলা
সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুর অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর ঘটনাটি হত্যাকাণ্ড দাবি করে তার স্ত্রী -শাশুড়ির বিরুদ্ধে মামলার করেছেন তার বড় ভাই।

সোমবার বাড্ডা থানার ওসি পারভেজ ইসলাম পরিবর্তন ডটকমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সোমবার নান্নুর বড় ভাই নজরুল ইসলাম খোকন বাদী হয়ে নান্নুর স্ত্রী শাহিনা হোসেন পল্লবী (৪৫) এবং শাশুড়ি শান্তা পারভেজকে (৬২) আসামি করে মামলাটি করেন। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ওসি আরও জানান, মামলায় নান্নুর স্ত্রী যে প্রতিষ্ঠানে চাকরি করতেন সেই প্রতিষ্ঠানের প্রধান নির্বাহীর বিরুদ্ধেও অভিযোগ আনা হয়েছে। তবে তার নাম এজাহারে উল্লেখ করা হয়নি। এদিকে মামলা হওয়ার পর নান্নুর লাশ উঠিয়ে ময়নাতদন্ত করার প্রক্রিয়া শুরু হয়েছে।

দৈনিক যুগান্তরের জ্যেষ্ঠ প্রতিবেদক নান্নু বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক। গত ১১ জুন রাতে ঢাকার আফতাব নগরের বাড়িতে অগ্নিদগ্ধ হওয়ার পর নান্নুকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় দুদিন পর তার মৃত্যু হয়।

তার মৃত্যুর পর পুলিশ একটি অপমৃত্যুর মামলা নিলেও ঘটনা তদন্তের কথা জানিয়েছিল। পরে তিন সদস্যের একটি তদন্ত কমিটিও গঠন করা হয়। ওই কমিটির কোনো প্রতিবেদন আসার আগেই নান্নুর ভাই হত্যামামলা দায়ের করলেন।

পিএসএস

 

: আরও পড়ুন

আরও