জামিন পেলেন মডেল মৌ
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ৩ কার্তিক ১৪২৮

জামিন পেলেন মডেল মৌ

পরিবর্তন প্রতিবেদক ১১:৪২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২১

জামিন পেলেন মডেল মৌ
মাদক মামলায় কথিত মডেল মরিয়ম আক্তার মৌকে এক বছরের অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছেন হাইকোর্ট। তার বিরুদ্ধে রাজধানীর মোহাম্মদপুর থানায় মাদকের মামলা হয়। গতকাল বৃহস্পতিবার বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন। এদিন জামিন আবেদনের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ন।

এর আগে ১৩ আগস্ট ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় জামিন আবেদন নামঞ্জুর করে কথিত মডেল মরিয়ম আক্তার মৌকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ১ আগস্ট রাত ১০টার দিকে প্রথমে রাজধানীর বারিধারায় মডেল পিয়াসার বাসায় অভিযান শুরু করে পুলিশ। পরে রাত পৌনে ১২টার দিকে তাকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেওয়া হয়। তার বাসা থেকে বিপুল পরিমাণ মদ উদ্ধারের কথা জানায় পুলিশ।

২০১৭ সালের মে মাসে বনানীর রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার হন দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী। ওই ঘটনায় দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামি পিয়াসা। সেই ঘটনায় সারা দেশে তোলপাড় শুরু হয়। প্রথমে মামলা করতে ভুক্তভোগীদের সহযোগিতা করেছিলেন পিয়াসা। পরে পিয়াসার বিরুদ্ধেই মামলা তুলে নেওয়ার হুমকির অভিযোগে জিডি করেন ভুক্তভোগীদের একজন। ওই ঘটনার ৪ বছর পর ফের আলোচনায় মডেল পিয়াসা।

এএইচএ
 

আরও পড়ুন

আরও