ঝিনাইদহে উপজেলা প্রকৌশলীকে পেটালো ইউপি চেয়ারম্যান
Back to Top

ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

ঝিনাইদহে উপজেলা প্রকৌশলীকে পেটালো ইউপি চেয়ারম্যান

ঝিনাইদহ প্রতিনিধি ৮:৩৮ অপরাহ্ণ, মে ১৮, ২০২০

ঝিনাইদহে উপজেলা প্রকৌশলীকে পেটালো ইউপি চেয়ারম্যান
হরিণাকুন্ডু উপজেলা প্রকৌশলীর দায়িত্বে থাকা রওশন হাবিব নামে এক সহকারী উপজেলা প্রকৌশলীকে পিটিয়েছে আওয়ামী লীগ সমর্থিত ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান। তিনি হরিণাকুন্ডুর ফলসি ইউনিয়নের চেয়ারম্যান।

এ ঘটনায় সোমবার বিকালে হরিণাকুন্ডু থানায় অভিযোগ দিয়েছেন প্রকৌশলী রওশন হাবিব। অভিযোগ করা হয়েছে চেয়ারম্যান ফজলুর রহমান একটি ঠিকাদারী কাজের বিল নিয়ে প্রকৌশলী রওশন হাবিবের সাথে বাদানুবাদে লিপ্ত হয়। এক পর্যায়ে তাকে অফিসের মধ্যে ফেলে মারপিট করেন।

তবে চেয়ারম্যান ফজলুর রহমান মারপিটের কথা অস্বীকার করে জানান, বিল নিতে গেলে উপজেলা প্রকৌশলী তার কাছে ঘুষ দাবী করেন। এ জন্য তার সাথে তর্ক বিতর্ক হয়।

প্রকৌশলী রওশন হাবিব জানান, হরিণাকুন্ডু উপজেলা ৫টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কাজ হচ্ছে। এ জন্য ২ কোটি ২৩ লাখ টাকার বিল এসেছে। ঈদকে সামনে রেখে সব ঠিকাদারকেই কম বেশি বিল পরিশোধ করা হচ্ছে। ফান্ডে ১৬ লাখ টাকা আছে। ফজলু চেয়ারম্যান একাই ১৬ লাখ টাকা নিতে চান।

প্রকৌশলী রওশন হাবিবের ভাষ্য মতে ১৬ লাখ টাকা তিনি ঠিকাদার কবির ও আলাউদ্দীন এবং ফজলুর রহমানের মাঝে ভাগ করে দিতে চেয়েছিলেন। এ নিয়ে ফজলু চেয়ারম্যান তার উপর ক্ষিপ্ত হন।

প্রকৌশলী রওশন হাবিব অভিযোগ করেন, দুই মাস আগে মামুন নামে আরেক প্রকৌশলীকে চেয়ারম্যান ফজলু মারপিট করেন। কিন্তু দলীয় প্রভাব থাকার কারণে কেউ তার বিচার করেনি।

হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান বলেন, উপজেলা প্রকৌশলী একটি অভিযোগ দিয়েছেন। মামলা এখনো রেকর্ড হয়নি। তদন্ত করে আমি আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

এসএ/পিএসএস

 

: আরও পড়ুন

আরও