মেডিকেল হোস্টেলে ভারতীয় শিক্ষার্থীর লাশ উদ্ধার!
Back to Top

ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

>

মেডিকেল হোস্টেলে ভারতীয় শিক্ষার্থীর লাশ উদ্ধার!

যশোর প্রতিনিধি ৬:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২২

মেডিকেল হোস্টেলে ভারতীয় শিক্ষার্থীর লাশ উদ্ধার!
যশোরে আদ্-দ্বীন সকিনা মহিলা মেডিকেল কলেজের হোস্টেল থেকে এক ভারতীয় শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার ভোর সাড়ে ৪টার দিকে মেডিকেল কলেজের হোস্টেলের পঞ্চম তলায় বাথরুমের মধ্যে ওই শিক্ষার্থী আত্মহত্যা করে বলে দাবি করেছেন হোস্টেল কর্তৃপক্ষ।
নিহত সীমা জোহরা (২১) ভারতের জম্বু কাশ্মিরের বথগ্রাম জেলার যাবারপুরের গোলাম মোহাম্মাদের মেয়ে এবং ওই মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

যশোর আদ্-দ্বীন সকিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. কামাল উদ্দিন বলেন, বুধবার ভোরে হাউজ কিপার মর্জিনা আমাকে ঘটনাটি জানান। বাথরুমের দরজা ভেঙে সীমা জোহরাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তখন জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের লাশ যেন সহজেই তার পরিবার পেতে পারে, সেজন্য দুই দেশের হাইকমিশনারের সঙ্গে কথাবার্তা চলছে বলেও জানান অধ্যাপক কামাল উদ্দিন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহম্মেদ তারেক শামস বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চাঁচড়া পুলিশ ফাঁড়ির আইসি পরিদর্শন শহীদুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ওই ছাত্রীর লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসি।

এসবি

 

আরও পড়ুন

আরও
               
         
close