খালেদা জিয়ার মৃত্যু হলে প্রধানমন্ত্রী এক ঘণ্টাও টিকতে পারবেন না: গয়েশ্বর
Back to Top

ঢাকা, রবিবার, ২৩ জানুয়ারি ২০২২ | ১০ মাঘ ১৪২৮

খালেদা জিয়ার মৃত্যু হলে প্রধানমন্ত্রী এক ঘণ্টাও টিকতে পারবেন না: গয়েশ্বর

খুলনা প্রতিনিধি ৭:৩৪ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২১

খালেদা জিয়ার মৃত্যু হলে প্রধানমন্ত্রী এক ঘণ্টাও টিকতে পারবেন না: গয়েশ্বর
বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে ঠাট্টা করার দুঃসাহস দেখাবেন না, তার চেয়ে বলে দেন চিকিৎসার সুযোগ দেবেন না।

আমরা এমন এক আজব দেশে বাস করি যে দেশে একজন মানুষের সুচিকিৎসার জন্য আমাদেরকে আন্দোলন করতে হয়। 

তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, বিনা চিকিৎসায় খালেদা জিয়ার মৃত্যু হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক ঘণ্টাও টিকতে পারবেন না।

মঙ্গলবার বিকালে খুলনা বিভাগীয় সদরে আয়োজিত বিএনপির সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। বিএনপি  চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে নগরীর কে ডি ঘোষ রোডে দলীয় কার্যালয় চত্বরে এই সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে বিশেষ অতিথি বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই চন্দ্র রায় বলেন, সরকারের অযোগ্য মন্ত্রীরা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা নিয়ে ব্যঙ্গ-বিদ্রুপ করছে। কারণ তারা খালেদা জিয়াকে তিলে তিলে মেরে ফেলতে চায়। তিনি খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য ঐক্যবদ্ধভাবে তীব্র আন্দোলন গড়ে তোলার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

সমাবেশে সভাপতিত্ব করেন খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমান। সমাবেশে বক্তৃতা করেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মেহেদী রুমী, বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ ইসলাম অমিত ও জয়ন্ত কুমার কুন্ডু, খুলনা জেলা বিএনপির সভাপতি শফিকুল আলম মনা, সাধারণ সম্পাদক আমীর এজাজ খান, মহানগর সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনি প্রমুখ। সমাবেশে খুলনা বিভাগের বিভিন্ন জেলার বিএনপি নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এসবিসি  


 

আরও পড়ুন

আরও